ইবিতে লোক প্রশাসন বিভাগের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত

| আপডেট :  ১০ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:১২  | প্রকাশিত :  ১০ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:১২


ইবিতে লোক প্রশাসন বিভাগের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত

শিক্ষা

ইবি সংবাদদাতা


‌‌‘দক্ষ মানব সম্পদ গড়ব, সু-শাসন প্রতিষ্ঠা করব’ স্লোগানকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) লোক প্রশাসন বিভাগের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। এই উপলক্ষ্যে দুইদিনব্যাপী নানা আয়োজন করে বিভাগটি।

বিভাগটির ১৯৯০-১৯৯১ থেকে ২০২২-২৩ শিক্ষাবর্ষের সহস্রাধিক সাবেক ও বর্তমান শিক্ষার্থী অনুষ্ঠানে অংশ নেন। পুনর্মিলনী উপলক্ষ্যে ১০ ফেব্রুয়ারি, শনিবার সকাল সাড়ে ১০টার দিকে মীর মশাররফ হোসেন একাডেমিক ভবনের সামনে থেকে আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রা শেষে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

পুনর্মিলন আয়োজক কমিটির আহ্বায়ক ড. লুৎফর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভিসি ড. শেখ আবদুস সালাম।

বিশেষ অতিথি ছিলেন প্রো-ভিসি ড. মাহবুবুর রহমান, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি (প্রশাসন) ড. নাসিম বানু, ট্রেজারার ড. আলমগীর হোসেন ভুঁইয়া ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ড. এ কে এম মতিনুর রহমান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিভাগের সভাপতি ড. ফকরুল ইসলাম। এসময় ছাত্র-উপদেষ্টা ড. শেলীনা নাসরিন, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান ও টিএসসিসির পরিচালক ড. বাকি বিল্লাহসহ অন্যান্য শিক্ষক-কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে মধ্যাহ্নভোজ শেষে বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এর আগে ৯ ফেব্রুয়ারি পুনর্মিলন উপলক্ষ্যে পিঠা উৎসব ও লালন সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করে বিভাগটি।

বিবার্তা/জয়িম/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত