একজন গণকর্মচারীকে ২৪ ঘণ্টার জন্য জনসেবা দিতে প্রস্তুত থাকতে হবে

| আপডেট :  ২৪ আগস্ট ২০২৪, ০৯:৫৮  | প্রকাশিত :  ২৪ আগস্ট ২০২৪, ০৯:৫৮


একজন গণকর্মচারীকে ২৪ ঘণ্টার জন্য জনসেবা দিতে প্রস্তুত থাকতে হবে

বিবার্তা প্রতিবেদক


একজন গণকর্মচারীকে ২৪ ঘণ্টার জন্য জনসেবা দিতে প্রস্তুত থাকতে হবে, জনগণকে সাথে নিয়ে কাজ করতে হবে বলে মন্তব্য করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় ও পানি সম্পদ মন্ত্রণালয়ের উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান।

তিনি বলেন, জনগণের প্রত্যাশা পূরণে সব গণকর্মচারীকে কাজ করতে হবে। সব জনপ্রত্যাশা পূরণ করতে না পারলেও প্রয়োজনে পাশে দাঁড়াতে হবে, যোগাযোগ রেখে কাজ করতে হবে।

২৪ আগস্ট, শনিবার হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে পানি সম্পদ উপদেষ্টা এসব কথা বলেন।

সৈয়দা রিজওয়ানা বলেন, সরকারি দপ্তরের কার্যক্রম সম্পর্কে জনগণকে অবহিত রাখতে হবে, সব কর্মকাণ্ডের তথ্য ওয়েবসাইটে হালনাগাদ করতে হবে। তথ্য অধিকার আইন অনুযায়ী তথ্য দিতে হবে। পাহাড়, টিলা রক্ষা করতে হবে।

এসময় উপদেষ্টা হবিগঞ্জের পানি উন্নয়ন বোর্ড অফিসের সামনের পুকুরের প্রয়োজনীয় সংস্কার করতে নির্দেশনা প্রদান করে বলেন, একাজে শিক্ষার্থী ও জনগণের সহায়তা গ্রহণ করতে হবে।

হবিগঞ্জের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক প্রভাংশু সোম মহানের সভাপতিত্বে এবং চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার আয়েশা আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় পরিবেশ অধিদপ্তর, বন অধিদপ্তর, পানি উন্নয়ন বোর্ডসহ জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, গণমাধ্যম প্রতিনিধি উপস্থিত ছিলেন।

বিবার্তা/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত