কনসার্টে গাইতে গাইতেই মঞ্চ ভেঙে গায়কের মৃত্যু

| আপডেট :  ০১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৪  | প্রকাশিত :  ০১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৪


কনসার্টে গাইতে গাইতেই মঞ্চ ভেঙে গায়কের মৃত্যু

বিনোদন ডেস্ক


কনসার্ট চলাকালে স্টেজ ভেঙে পড়ে মৃত্যু হলো জনপ্রিয় গায়ক ফ্যাটম্যান স্কুপের। কনসার্ট চলাকালে দুর্ঘটনা প্রায়ই ঘটে। বিশ্বের বিভিন্ন প্রান্তে এমন দুর্ঘটনায় আহত হয়েছেন বহু গায়ক। তবে এবার ব্যতিক্রমী এক দুর্ঘটনায় শোকে বিহ্বল সংগীতপ্রেমীরা।

৫৩ বছর বয়সী মার্কিন র‌্যাপার ফ্যাটম্যান স্কুপ শো চলাকালীন মঞ্চ ভেঙে পড়ে মারাত্মক আহত হন। এ সময় হাসপাতালে নেওয়া হয় তাকে। কিন্তু শেষ রক্ষা হয়নি তবুও। মৃত্যুর কোলে ঢলে পড়েন গায়ক। শুক্রবার (৩০ আগস্ট) এমন ঘটনা ঘটেছে। ওই গায়কের একজন প্রতিনিধি বিবিসিকে এমন তথ্য জানিয়েছেন।

বিবিসির প্রতিবেদন অনুসারে, হামদের শহরের সেন্টার পার্কে আয়োজিত কনসার্টে ওই গায়ক তার শোয়ের প্রায় অর্ধেক সময় শেষ করেছিলেন। তখনই স্টেজ ভেঙে পড়ে।

হামদের শহরের মেয়র লেউরেন গ্যারেট ফেসবুক পোস্টে জানিয়েছেন, স্টেজ ভেঙে পড়ার পরই ওই গায়ককে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়।

গায়কের বুকিং এজেন্সি এমএন২এস তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে স্কুপের পরিবার জানায়, একটি উজ্জ্বল নক্ষত্রের পতন ঘটল, যিনি মঞ্চ ও জীবনের জন্য ছিলেন আলোর উৎস।

স্কুপ ফ্যাটম্যান একজন বিশ্বব্যাপী পরিচিত গায়ক। ১৯৯০-এর দশকে নিউ ইয়র্ক সিটির হিপ হপ দৃশ্যে একটি প্রভাবশালী ব্যক্তিত্ব হিসেবে পরিচিত ছিলেন তিনি। স্কুপ মিসি এলিয়টের গ্র্যামি পুরস্কার বিজয়ী গান ‘লুজ কন্ট্রোল’ এবং মারিয়া কেরির ‘ইটস লাইক দ্যাট’সহ জনপ্রিয় গানে অংশ নিয়েছেন।

স্কুপের জনপ্রিয় হিট গান ‘বি ফেইথফুল’, যেটি ১৯৯৯ সালে মুক্তি পেয়েছিল এবং ২০০৩ সালে আন্তর্জাতিকভাবে সাফল্য অর্জন করে।

বিবার্তা/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত