কুষ্টিয়ায় ঈদগাহ সংস্কার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে ইউপি সদস্য নিহত, আহত ৪

| আপডেট :  ২৪ আগস্ট ২০২৪, ০৩:০৮  | প্রকাশিত :  ২৪ আগস্ট ২০২৪, ০৩:০৮


কুষ্টিয়ায় ঈদগাহ সংস্কার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে ইউপি সদস্য নিহত, আহত ৪

খুলনা

কুষ্টিয়া প্রতিনিধি


কুষ্টিয়ায় গোস্বামী দূর্গাপুরে ঈদগাহ সংস্কার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে মামুন (৪০) নামে একজন ইউপি সদস্য নিহত হয়েছেন। সংঘর্ষে আহত হয়েছেন আরও ৪ জন। আহতরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

২৪ আগস্ট, শনিবার সকালে কুষ্টিয়া সদর উপজেলার গোস্বামী দূর্গাপুর এলাকায় সংঘর্ষের এ ঘটনা ঘটে।

নিহত মামুন ইবি থানার গোস্বামী দূর্গাপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য এবং আসাননগর গ্রামের সাবেক ইউপি সদস্য হাবিল উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত কয়েকদিন ধরে স্থানীয় ঈদগাহ সংস্কার নিয়ে বর্তমান ইউপি সদস্য মামুনের সাথে বিরোধ চলে আসছিল গোস্বামী দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান দবির উদ্দিন ও তার লোকজনের সাথে। আজ শনিবার সকালে মসজিদে ফজরের নামাজ শেষে ইউপি সদস্য মামুন ও তার লোকজন বাড়ি ফিরছিলেন। এসময় সাবেক চেয়ারম্যান দবির উদ্দিনের লোকজন তাদের উপর অতর্কিত হামলা চালালে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে ইউপি সদস্য মামুন ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মামুনকে মৃত ঘোষণা করেন।

সংঘর্ষ ও হত্যাকাণ্ডের বিষয়ে ইবি থানার ওসি মামুন রহমান বলেন, এলাকার পরিবেশ শান্ত রাখার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ মামলা করেনি। মামলা হলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

বিবার্তা/শরীফুল/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত