কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

| আপডেট :  ২৬ জানুয়ারি ২০২৪, ০৭:২৬  | প্রকাশিত :  ২৬ জানুয়ারি ২০২৪, ০৭:২৬


কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

সারাদেশ

কুষ্টিয়া প্রতিনিধি


কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে এবং আহত হয়েছে ১ জন। মোটরসাইকেল তল্লাশি কালে পুলিশের ভয়ে পালাতে গিয়ে আসিফ (২৫) নামে ওই যুবকের মৃত্যু হয় এবং আহত হয়েছেন তারই খালাতো ভাই আকিব।

২৬ জানুয়ারি, শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার আইলচারা বাগডাঙ্গা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবক আসিফ চুয়াডাঙ্গা জেলার কবিখালী গ্রামের নজরুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আসিক ও আকিব দু জন মোটরসাইকেল যোগে কুষ্টিয়া সদর উপজেলার বল্লভপুর গ্রামে সুন্নতে খৎনার অনুষ্ঠানে দাওয়াত খেতে আসেন। দাওয়াত খাওয়া শেষে তারা নিজ বাড়িতে যাওয়ার সময় কুষ্টিয়া-আলমডাঙ্গা সড়কের আইলচারা বাগডাঙ্গা নামক স্থানে পুলিশ তাদের থামতে বলে। আসিফ মোটরসাইকেল না থামিয়ে দ্রুত গতিতে পালানোর সময় বিপরীত দিক থেকে আসা একটি অ্যাম্বুলেন্সের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় আসিক ও আকিব। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আসিককে মৃত ঘোষণা করেন।

আহত আকিবের অবস্থাও আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। দুর্ঘটনার বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি শেখ সোহেল রানা জানান, সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছে এবং আহত হয়েছে একজন। নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছ।

বিবার্তা/শরীফুল/সউদ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত