গোবিন্দগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ পালিত

| আপডেট :  ৩১ জুলাই ২০২৪, ০৮:৪৭  | প্রকাশিত :  ৩১ জুলাই ২০২৪, ০৮:৪৭


গোবিন্দগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ পালিত

গাইবান্ধা প্রতিনিধি


‘ভরবো মাছে মোদের দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’ এই প্রতিপাদ্যে গাইবান্ধার গোবিন্দগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৪ এর উদ্বোধন, র‌্যালী, আলোচনা সভা, মৎস্য পোনা অবমুক্তকরণ ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

৩১ জুলাই, বুধবার বেলা ১১টায় উপজেলা প্রশাসন ও সিনিয়র উপজেলা মৎস্য অফিসারের কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরের পুকুরে মৎস্য পোনা অবমুক্তকরণের মাধ্যমে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন করেন গাইবান্ধা-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

র‍্যালি শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মিজানুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন অধ্যক্ষ আবুল কালাম আজাদ এমপি।

এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক শাকিল আলম বুলবুল, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী জাকারিয়া ইসলাম জুয়েল, ভাইস চেয়ারম্যান এমএ মতিন মোল্লা, উপজেলা সমবায় কর্মকর্তা এ এইচ এম তারিকুক শরীফ, মৎস্য চাষী রিফাত তারিক, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ফরহাদ আকন্দ প্রমুখ।

আলোচনা সভা শেষে মৎস্য চাষে বিশেষ অবদান রাখায় সফল মৎসচাষী তারিক রিফাত, শাহিন আলম, ও রাকিবুল কে সম্মাননা স্মারক ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়।

বিবার্তা/খালেক/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত