চুয়াডাঙ্গায় বীর মুক্তিযোদ্ধার অর্ধগলিত লাশ উদ্ধার

| আপডেট :  ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৪  | প্রকাশিত :  ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৪


চুয়াডাঙ্গায় বীর মুক্তিযোদ্ধার অর্ধগলিত লাশ উদ্ধার

সারাদেশ

চুয়াডাঙ্গা প্রতিনিধি


চুয়াডাঙ্গায় নিজ বাড়ি থেকে বীর মুক্তিযোদ্ধা আবদুস সোবহানের (৭৫) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

৭ সেপ্টেম্বর, শনিবার দুপুরে জেলার আলমডাঙ্গার বাবু পাড়ার বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আনিসুজ্জামান।

তিনি বলেন, নিহতের মুখে রক্তের দাগ ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে অন্তত ৪৮ ঘণ্টা আগে মৃত্যুর ঘটনা ঘটেছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় নিহতের স্ত্রী আনজুমান আরা এবং ছেলে শিশির ইসলামকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

স্থানীয়রা জানান, নৌবাহিনীর অবসরপ্রাপ্ত সদস্য বীর মুক্তিযোদ্ধা আবদুস সোবহান দুই মেয়ে ও এক ছেলে সন্তানের জনক। মেয়েদের বিয়ের পর স্ত্রী ও ছেলেকে নিয়ে আলমডাঙ্গা শহরের বাবুপাড়ার দোতলা বাড়িতে বসবাস করতেন। শিশির ইসলাম মাদকাসক্ত হয়ে পড়েন। এরপর থেকে পরিবারে অশান্তি লেগেই থাকত।

শিশির টাকা পয়সার জন্য প্রায়ই মা–বাবাকে চাপ দিতেন এবং মারধর করতেন। গত বুধবারও শিশির তাঁর বাবাকে কয়েক দফা মারধর করেন। এরপর বৃহস্পতিবার থেকে বাড়ি থেকে আর মারধরের আওয়াজ পাওয়া যায়নি।

এদিকে আজ সকালে বাড়ি থেকে পচা গন্ধ ছড়িয়ে পড়লে এলাকাবাসী আলমডাঙ্গা থানা-পুলিশকে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে এসে থানার উপপরিদর্শক (এসআই) সাফায়েত ইসলাম লাশের সুরতহাল প্রতিবেদন সম্পন্ন করেন।

সুরতহালের সময় নিহতের মুখে রক্তের দাগ এবং মাথায় আঘাতের চিহ্ন পাওয়া যায়। এ সময় পুলিশ আবদুস সোবহানের মৃত্যুর বিষয়ে জানতে চাইলে তাঁর স্ত্রী ও ছেলের আচরণ সন্দেহজনক মনে হলে তাঁদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়।

বিবার্তা/সাঈদ/এসএ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত