জাবিতে ছাত্রলীগ নেতা হত্যা মামলার আসামি গ্রেফতার

| আপডেট :  ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৮  | প্রকাশিত :  ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৮


জাবিতে ছাত্রলীগ নেতা হত্যা মামলার আসামি গ্রেফতার

শিক্ষা

বিবার্তা ডেস্ক


জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) সাবেক ছাত্রলীগ নেতা শামীম মোল্ল্যাকে গণপিটুনিতে হত্যা মামলার আসামি মাহমুদুল হাসান রায়হানকে গাজীপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে।

রবিবার (২২ সেপ্টেম্বর) ভোরে গাজীপুরের জয়দেবপুর থানার হোতাপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার বাড়ি গাজীপুরের দক্ষিণ সালনার আরালিয়া গ্ৰামে।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার সাভার সার্কেল শাহীনুর কবির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, হত্যাকাণ্ডের পরপর ওই শিক্ষার্থী তার ফুফুর বাড়িতে আত্মগোপনে ছিলেন। তথ্যপ্রযুক্তির সহায়তায় তার অবস্থান শনাক্ত করে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি আরও জানান, আশুলিয়া থানায় দায়ের করা হত্যা মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে রবিবার দুপুরে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হবে। তার সাত দিনের রিমান্ড চাওয়া হবে।

প্রসঙ্গত, গত বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেল থেকে রাত পর্যন্ত ক্যাম্পাস চার দফা পিটিয়ে হত্যা করা হয় জাবির ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদ ওরফে শামীম মোল্লাকে। নিহত শামীম মোল্লা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০০৯-১০ শিক্ষাবর্ষের (৩৯ ব্যাচ) ইতিহাস বিভাগের শিক্ষার্থী ছিলেন। ২০২২ সালে তিনি মাস্টার্স পাস করেন। তিনি সাভারের আশুলিয়ার কাঠগড়া এলাকার ইয়াজ উদ্দিন মোল্লার ছেলে।

বিবার্তা/এসএ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত