টানা জয়ের পর আটলান্টা ইউনাইটেডের বিপক্ষে মায়ামির হার

| আপডেট :  ৩০ মে ২০২৪, ০২:৪২  | প্রকাশিত :  ৩০ মে ২০২৪, ০২:৪২


টানা জয়ের পর আটলান্টা ইউনাইটেডের বিপক্ষে মায়ামির হার

খেলা

স্পোর্টস ডেস্ক


মেজর লিগ সকারের (এমএলএস) চলতি মৌসুমে দারুণ ছন্দে আছে ইন্টার মায়ামি। গত ম্যাচে ভ্যাঙ্কুভার হোয়াইটক্যাপসের বিপক্ষে লিওনেল মেসিকে ছাড়া মাঠে নেমেও জয়ের ধারা অব্যাহত রেখেছিল ফ্লোরিডার ক্লাবটি। তবে, এবার আর সেটি হয়নি। মেসিকে নিয়েও আটলান্টা ইউনাইটেডের বিপক্ষে জিততে পারল না টাটা মার্টিনো শিষ্যরা। টানা ১০ ম্যাচ অপরাজিত থাকার পর হারের স্বাদ পেল মায়ামি।

বাংলাদেশ সময় ৩০মে, বৃহস্পতিবার ভোরে মেজর লিগ সকারের (এমএলএস) ম্যাচে ইন্টার মায়ামিকে তাদের মাঠেই ৩-১ গোলে হারিয়েছে আটলান্টা ইউনাইটেড। সাবা লবজানিডজের জোড়া গোলে প্রথম এক ঘণ্টার মধ্যেই দুই গোলের ব্যবধানে পিছিয়ে পড়ে মায়ামি। এরপর মেসি একটি গোল শোধ করলেও জামাল থাইরির গোলে হার নিশ্চিত হয়ে যায় তাদের।

অথচ এই ম্যাচের আগে ঠিক দুই প্রান্তে ছিল দুই দল। টানা ১০ ম্যাচ অপরাজিত ছিল মায়ামি। অন্যদিকে শেষ নয় ম্যাচে কোনো জয় ছিল আটলান্টার। টেবিলে তাদের অবস্থানও ছিল নিচের দিকে। কিন্তু এদিন দারুণ ফুটবল উপহার দিয়ে শীর্ষে থাকা মায়ামিকে হারিয়ে দেয় তারা।

ম্যাচের শুরু থেকে দুই দল বেশ কিছু সুযোগ হাতছাড়া করলেও ৪৪ তম মিনিটে প্রথম গোল করে আটলান্টা। মাঝমাঠ থেকে বল পেয়ে ডি-বক্সের বাইরে থেকে নেওয়া আচমকা শটে লক্ষ্যভেদ করেন লবজানিডজে। ৫৯তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে আরও একটি দারুণ শটে দলকে দুই গোলের ব্যবধানে এগিয়ে নেন জর্জিয়ান এই উইঙ্গার।

তিন মিনিট পর বক্সের বাইরে থেকে দারুণ এক গড়ানো শটে ব্যবধান কমান মেসি। যা চলতি মৌসুমে তার একাদশ গোল। কিন্তু মায়ামির সব আশা শেষ করে দেন জামাল। ৭৩তম মিনিটে করা তার গোলে ব্যবধান ফের দুই গোলের ব্যবধানে নিয়ে আসেন তিনি। ফলে হারতেই হয় মেসিদের।

হারলেও অবশ্য এমএলএসের ইস্টার্ন কনফারেন্সে শীর্ষেই আছে মায়ামি। ১৭ ম্যাচে ৩৪ পয়েন্ট দলটির। তবে এক ম্যাচ কম খেলে তাদের চেয়ে এক পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে সিনসিনাটি। অন্যদিকে এই জয়ে ১ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে এক ধাপ এগিয়ে ১২ নম্বর স্থানে উঠে এসেছে আটলান্টা।

বিবার্তা/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত