তুমব্রু সীমান্ত থেকে ফের রকেট গোলা উদ্ধার

| আপডেট :  ১০ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৪৭  | প্রকাশিত :  ১০ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৪৭


তুমব্রু সীমান্ত থেকে ফের রকেট গোলা উদ্ধার

সারাদেশ

বান্দরবান প্রতিনিধি


বান্দরবানের নাইক্ষ্যংছড়ি তুমব্রু সীমান্ত এলাকায় মিয়ানমার থেকে ছোঁড়া অক্ষত অবস্থায় আরও একটি রকেট গোলা উদ্ধার করেছে বিজিবি।

১০ ফেব্রুয়ারি, শনিবার সকালে তুমব্রু পশ্চিমকুল এলাকা সড়কের ব্রিজের পাশে এই রকেট গোলা (বোমা) উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, আজ সকালে ব্রিজের পাশে অবিস্ফোরিত একটি রকেট গোলা পড়ে থাকতে দেখে তারা। পরে খবর পেয়ে অবিস্ফোরিত বোমা উদ্ধার করে নিরাপদ স্থানে রেখে দেন বিজিবি। শুক্রবার সকালে রকেট গোলা পাওয়া খবর ছড়িয়ে পড়লে স্থানীয়দের মাঝে আতঙ্কের বিরাজ করছে।

১নং ওয়ার্ডের ইউপি সদস্য শফিকুল ইসলাম বলেন, সকালে আবারও পশ্চিমকুল তুমব্রু এলাকা সড়কের ব্রিজের পাশে এই রকেট গোলা পড়ে থাকতে দেখে স্থানীয়রা। বিজিবি খবর পেয়ে সেই বোমা উদ্ধার করে নিরাপদ স্থানে নিয়ে গেছে বলে খবর পেয়েছি।

এর আগে শুক্রবার দুপুরে সীমান্ত থেকে ৩৪ নাম্বার পিলার নামক স্থানে রাজেয়া নামে এক নারী অবিস্ফোরিত একটি রকেট বোমা হাতে করে নিয়ে এসেছে। বিজিবি খবর পেয়ে সেই বোমা উদ্ধার করে নিরাপদ স্থানে নিয়ে গেছে। তবে কবে নাগাদ সেই বোমাগুলি নিষ্ক্রিয়করণ করা হবে এ ব্যাপারে প্রশাসন পক্ষ থেকে নিশ্চিত কোন তথ্য পাওয়া যায়নি।

নাইক্ষ্যংছড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান বলেন, তমব্রু সীমান্তে স্থানীয়রা ধানক্ষেতে যাওয়ার পথে ব্রিজের পাশে একটি রকেট গোলা দেখতে পায়, এমন খবর পেয়েছি।

বিবার্তা/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত