দিন দিন ভালোমন্দ বিবেচনার শক্তি হারিয়ে যাচ্ছে: নুসরাত ফারিয়া

| আপডেট :  ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:০৫  | প্রকাশিত :  ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:০৫


দিন দিন ভালোমন্দ বিবেচনার শক্তি হারিয়ে যাচ্ছে: নুসরাত ফারিয়া

বিনোদন

বিনোদন ডেস্ক


ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। তিনি শেখ মুজিবুর রহমানের বায়োপিকে ‘শেখ হাসিনা’ চরিত্রে অভিনয় করেছিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন- ‘প্রত্যেক বাঙালি মেয়ের মধ্যে একটা করে শেখ হাসিনা রয়েছেন।’

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের তোপের মুখে গত ৫ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ত্যাগ করেন।  আওয়ামী সরকারের পতনের পর এ অভিনেত্রীর ওই মন্তব্য নিয়ে চারদিকে চলছে আলোচনা-সমালোচনা।

নুসরাত ফারিয়া বেশ কিছু দিন ধরেই আছেন দেশের বাইরে। যদিও এ মুহূর্তে এ অভিনেত্রীর হাতে কোনো ছবি নেই। আর কাজ না থাকায় নিজেকে নিয়েই তিনি ফুরফুরে মেজাজে আছেন। বলা যায়, একরকম ছুটির আমেজেই আছেন।

এরই মাঝেই নুসরাত ফারিয়া সামাজিক যোগাযোগমাধ্যমে এক আবেগঘন পোস্ট দিয়েছেন। সেই পোস্টে তিনি লিখেছেন- মানুষ হিসেবে আমাদের বোধশক্তির অবক্ষয় এতটাই প্রখর, আমার ভয় হয়। তিনি বলেন, দিন দিন ভালোমন্দ বিবেচনার শক্তি হারিয়ে যাচ্ছে। প্রতিনিয়ত যা দেখছেন, তা কতটুকু সত্যি আর মিথ্যা- এটা বোঝার ক্ষমতা হারিয়ে ফেলবেন না।

এ অভিনেত্রী আরও লিখেছেন- মস্তিষ্কটাকে সিন্দুকে বন্ধ করে শুধু চোখ দিয়ে উপভোগ না করে, মানুষ হিসেবে পর্যবেক্ষণ করার ক্ষমতাকে ফিরিয়ে আনার চেষ্টা করি আমরা। খুব কঠিন হবে না আশা করি।

উল্লেখ্য, ফারিয়া প্রথমে রেডিও জকি হিসেবে তার কর্মজীবন শুরু করেন। এরপর মডেলিং ও বিজ্ঞাপনের মাধ্যমে বিনোদন জগতে প্রবেশ করেন। ২০১৫ সালে ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনার ছবি ‘আশিকী’র মাধ্যমে প্রথম চলচ্চিত্র হিসেবে আত্মপ্রকাশ করেন। তার বিপরীতে ছিলেন অঙ্কুশ হাজরা। এ ছবিটি বাণিজ্যিকভাবে সফল হয় এবং নুসরাত ফারিয়াকে জনপ্রিয় করে তোলে।

বিবার্তা/জেএইচ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত