দুই ছেলের মারধরে প্রাণ গেলো বাবার

| আপডেট :  ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:১২  | প্রকাশিত :  ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:১২


দুই ছেলের মারধরে প্রাণ গেলো বাবার

সারাদেশ

ঠাকুরগাঁও প্রতিনিধি


তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই ছেলের মারধরের শিকার হয়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে তার দুই ছেলে ও স্ত্রী।

নিহতের নাম নাজিম উদ্দীন (৫০)। ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নের পিয়াজুপাড়া গ্রামের টেপু মোহাম্মদের ছেলে।

১৬ সেপ্টেম্বর, সোমবার সকাল ১০টায় নিজ বাড়িতে মারধরে শিকার হন ভুক্তভোগী বাবা। পরে রাতে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয়  ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জিল্লুর রহমান। তিনি বলেন, দুই ছেলের মারধরেই নাজিমের মৃত্যু হয়েছে। রাতে শোনার পর পুলিশকে খবর দেওয়া হয়েছে।

স্থানীয়রা জানায়, সোমবার সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাজিম উদ্দীনের দুই ছেলে আলাল উদ্দীন (২৫) ও সাইফুল ইসলাম (২০) দুই ভাই তার বাবাকে মাঠে কাজ করা অবস্থায় বাসায় ডেকে এনে মারধর করে। পরে বিকেলে নাজিম উদ্দীন অসুস্থ হয়ে পড়লে স্থানীয় পল্লি চিকিৎসক দিয়ে চিকিৎসা করায়। সন্ধ্যায় অবস্থার অবনতি হলে নাজিম উদ্দীনকে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক বলছেন, মৃত অবস্থায় বৃদ্ধ নাজিম উদ্দীনকে হাসপাতালে নিয়ে আসে তাঁর স্বজনেরা। মৃত ঘোষণার পরেই আবার নিয়ে যায় তাঁরা।

এ বিষয়ে নিহতের ছোট ছেলে দুলাল হোসেন বলেন, ‘বাবা মারা গেছেন শুনে বাড়িতে এসেছি। কী হয়েছে দিনভর কিছুই জানি না। মাকেও ঘটনার পর থেকে খুঁজে পাচ্ছি না।

নিহতের চাচাতো বোন মুক্তা আক্তার বলেন, মারধরের পর বাড়িতে বারান্দায় দিনভর শুইয়ে রাখা হয় নাজিম উদ্দীনকে। সন্ধ্যায় স্থানীয়দের চাপের মুখে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

বিবার্তা/মিলন/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত