দৌলতপুরে ৮ম শ্রেণির ছাত্রকে বলাৎকার, অভিযুক্ত শিক্ষক পলাতক

| আপডেট :  ০৬ জুলাই ২০২৪, ০৪:৪১  | প্রকাশিত :  ০৬ জুলাই ২০২৪, ০৪:৪১


দৌলতপুরে ৮ম শ্রেণির ছাত্রকে বলাৎকার, অভিযুক্ত শিক্ষক পলাতক

কুষ্টিয়া প্রতিনিধি


কুষ্টিয়ার দৌলতপুরে ৮ম শ্রেণির এক ছাত্রকে জোরপূর্বক বলাৎকারের অভিযোগ উঠেছে বিদ্যালয়ের শিক্ষকের বিরুদ্ধে। নিজ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রিফাজ উদ্দিনের বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ এনে দৌলতপুর থানায় এজাহার দিয়েছেন ওই শিক্ষার্থীর পরিবার।

অভিযুক্ত রিফাজ উদ্দিন দৌলতপুর উপজেলার মরিচা ইউনিয়নের ভুরকাপাড়া গ্রামের প্রয়াত আকছেদ আলীর ছেলে এবং একই এলাকার একটি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। ঘটনার পর থেকে শিক্ষক রিফাজ উদ্দিন পলাতক রয়েছেন।

শিক্ষার্থী ও তার পরিবার সদস্যরা জানান, চলতি মাসের ১ জুলাই ছাত্রের উপর জোরপূর্বক যৌনাচারের ঘটনা ঘটিয়েছেন শিক্ষক রিফাজ উদ্দিন। এর আগে ফসলের ক্ষেত পাহারার কথা বলে মাঠে নিয়ে জোরপূর্বক তাকে বলাৎকার করে ওই শিক্ষক। তবে ১ জুলাই ওই শিক্ষার্থীর বাড়িতে গিয়ে শিক্ষক রিফাজ উদ্দিন শিক্ষার্থীকে বলাৎকার করলে ঘটনাটি পরিবারের সকলকে শিক্ষার্থী জানিয়ে দিলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

এ ঘটনার বিষয়ে স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর আলম বলেন, চলতি মাসের ১ তারিখে বলাৎকারের ঘটনা ঘটালে ৩ জুলাই ভুক্তভোগী শিক্ষার্থীর মা আমাকে জানায়। পরে তাদের আইনের আশ্রয় নেওয়ার পরামর্শ দিয়েছি। অভিযুক্ত ওই শিক্ষকের বিরুদ্ধে এরআগেও এমন অনৈতিক কর্মকাণ্ড ঘটানোর অভিযোগ রয়েছে। ঘটনার পর থেকে ওই শিক্ষক পলাতক রয়েছে বলে তিনি জানিয়েছেন।

এবিষয়ে ওই বিদ্যালয়টির প্রধান শিক্ষক জানান, লোকমুখে ঘটনাটি শুনেছি। তবে  অভিযোগ প্রমাণিত হলে বিধি অনুসারে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

ছাত্র বলাৎকারের শিকারের বিষয়ে দৌলতপুর থানার ওসি মাহাবুবুর রহমান বলেন, পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে মামলা হয়েছে। অভিযুক্ত শিক্ষককে আইনের আওতায় আনতে কাজ করছে দৌলতপুর থানা পুলিশ।

বিবার্তা/শরীফুল/ইমি/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত