ধানমন্ডিতে মডেল তাসনিয়ার মরদেহ উদ্ধার

| আপডেট :  ০৬ জানুয়ারি ২০২৪, ০২:৪৭  | প্রকাশিত :  ০৬ জানুয়ারি ২০২৪, ০২:৪৭


ধানমন্ডিতে মডেল তাসনিয়ার মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক


রাজধানীর ধানমন্ডি এলাকায় আবাসিক ফ্ল্যাট থেকে মডেল তানজিম তাসনিয়ার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তিনি ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাবের) এ মিডিয়া স্টাডিজ বিভাগের শিক্ষার্থী ছিলেন। পড়াশোনার পাশাপাশি মডেলিং করতেন তিনি। ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন।

শুক্রবার (৫ জানুয়ারি) সকালে ধানমন্ডি ৯/১ নম্বর রোডের ৩১ নম্বর বাড়ির দ্বিতীয় তলার ফ্ল্যাট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ধানমন্ডি থানার এসআই জান্নাতুল ফেরদৌসী তাসনিয়ার মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

ধানমন্ডি থানার এসআই জান্নাতুল ফেরদৌসী জানিয়েছেন, ধানমন্ডিতে নিজস্ব বাসায় একাই থাকতেন তানজিম তাসনিয়া। পরিবারের অন্য সদস্যরা থাকতেন আলাদা বাসায়। ভোরে পরিবারের সদস্যরা দ্বিতীয় তলায় ফ্ল্যাটে গিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তাসনিয়াকে। পরে পরিবারের সদস্যরা তাকে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে সকাল ৮টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, মৃত শিক্ষার্থীর পরিবার জানায়, পড়ালেখার পাশাপাশি তিনি মডেল হিসেবে কাজ করতেন। খুব জেদি স্বভাবের ছিলেন। তবে কী কারণে আত্মহত্যা করেছেন সেটি এখনো জানা যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে পাঠানো হয়েছে।

তাসনিয়ার বড় ভাই তাহমিদ তাহসিন জানান, ভোররাতে সে ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করে। পরে তার এক বন্ধুর মাধ্যমে বিষয়টি জানতে পেরে আমরা ওই ফ্ল্যাটে যাই।

ধানমন্ডি থানার অফিসার ইনচার্জ ওসি মো. পারভেজ ইসলাম বলেন, ধানমন্ডির ওই বাড়ির দ্বিতীয় তলায় নিজেদের ফ্ল্যাটে একাই থাকতেন তানজিম। চতুর্থ তলায় তাদের আরও একটি ফ্ল্যাট রয়েছে। সেখানে পরিবারের অন্য সদস্যরা থাকেন। ভোরে তারই এক বন্ধুর মাধ্যমে জানতে পেরে পরিবারের সদস্যরা দ্বিতীয় তলার ফ্ল্যাটে গিয়ে দেখতে পান, ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছেন তানজিম।

তিনি জানান, তারপর পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে বেসরকারি একটি হাসপাতালে নেন। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজে নেয়া হলে সকাল ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

বিবার্তা/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত