নওগাঁয় হত্যার আসামি মামুন ঢাকায় গ্রেফতার

| আপডেট :  ১১ ফেব্রুয়ারি ২০২৪, ০৩:২৩  | প্রকাশিত :  ১১ ফেব্রুয়ারি ২০২৪, ০৩:২৩


নওগাঁয় হত্যার আসামি মামুন ঢাকায় গ্রেফতার

সারাদেশ

নওগাঁ প্রতিনিধি


র‌্যাব-৫ ও র‌্যাব-১ এর একটি দল যৌথ অভিযান চালিয়ে ক্লুলেস হত্যা মামলার আসামি ডি. এম মামুনকে (২৬) ঢাকা থেকে গ্রেফতার করেছে। নওগাঁর মহাদেবপুরে গোলাম মোস্তফা (৪২) হত্যা মামলার প্রধান আসামি ছিল মামুন।

শনিবার (১০ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে ঢাকার উত্তরা ৪নং সেক্টর পার্ক এলাকা থেকে তাকে গ্রেফতার করে যৌথ বাহিনী। গ্রেফতারকৃত ডি.এম মামুন মহাদেবপুর উপজেলার বামনসাতা গ্রামের লুৎফর রহমান এর ছেলে।

১১ ফেব্রুয়ারি, রবিবার র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়-গত ২০২৩ সালের ২২ ডিসেম্বর মহাদেবপুর থানার কর্ণপুর মধ্যপাড়া গ্রামের খবির হোসেন এর ছেলে গোলাম মোস্তফাকে বাড়ি থেকে ডেকে নেয় অজ্ঞাত দুই ব্যক্তি। পরে রাত ২ টার দিকে তাদের হাতে থাকা ধারালো চাকু দ্বারা এলোপাতাড়িভাবে আঘাতের কারণে পিঠের চার জায়গায় গভীর ক্ষত এবং অতিরিক্ত রক্তক্ষরণ হতে থাকে। ওই সুযোগে রাতের অন্ধকারে পালিয়ে যায় অজ্ঞাতরা খুনিরা। গোলাম মোস্তফা’র চিৎকারে পাশের বাড়ির ভ্যানচালক তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তার ভ্যানযোগে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত ৩টার দিকে তাকে মৃত ঘোষণা করে।

এ ঘটনায় নিহতের বাবা খবির হোসেন বাদী হয়ে মহাদেবপুর থানায় একটি হত্যা মামলা রুজু করে। ঘটনার পর থেকে আসামি মামুন আত্মগোপনে চলে যায়। পরবর্তীতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-৩ এবং র‌্যাব-১ এর যৌথ অভিযানে আসামি মামুন কে উত্তরা ৪ নং সেক্টর পার্ক এলাকায় আত্মগোপনে থাকাকালে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে মহাদেবপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়।

আসামি হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করেছেন মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ রুহুল আমিন।

বিবার্তা/শামীনূর/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত