নড়াইলে বিএনপি নেতাকর্মীদের বাড়িঘর ভাঙচুর, ৩ নারীসহ আহত ৫

| আপডেট :  ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৮  | প্রকাশিত :  ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৮


নড়াইলে বিএনপি নেতাকর্মীদের বাড়িঘর ভাঙচুর, ৩ নারীসহ আহত ৫

নড়াইল প্রতিনিধি


নড়াইলের সদর উপজেলার বিলডুমুরতলা গ্রামে বিএনপির এক গ্রুপের হামলায় অপর গ্রুপের ৩ জন নারীসহ ৫ জন আহত হয়েছেন। এছাড়া পাঁচটি বাাড়িঘর ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নড়াইল সদর থানায় মামলা দায়ের হয়েছে।

রবিবার (২২ সেপ্টেম্বর) পুলিশ ও দলীয় নেতাকর্মীরা বিকালে জানান, নড়াইল সদর উপজেলার হবখালী ইউনিয়ন বিএনপির (স্থগিত কমিটি) সভাপতি হুমায়ুন মোল্যা স্থানীয় আওয়ামী লীগ নেতাদের সঙ্গে আঁতাত করে বিএনপির অপর গ্রুপের নেতাকর্মীদের বাড়িঘর শনিবার (২১ সেপ্টেম্বর) বিকালে ভাঙচুর চালায়। এতে বিএনপি নেতা টিংকু গ্রুপের তিনজন নারীসহ পাঁচজন আহত এবং পাঁকা টিনশেডের পাঁচটি বাড়িঘর ভেঙে যায়।  

নড়াইল জেলা বিএনপির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক রিয়াজুল ইসলাম টিংকু বলেন, গ্রামে আধিপত্য বিস্তার করতে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বিএনপি নেতা হুমায়ুন মোল্যা দলীয় নেতাকর্মীদের শায়েস্তা করতে বাড়িঘর ভাঙচুর করেছেন। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ উপেক্ষা করে হুমায়ুন মোল্যা আওয়ামী লীগ নেতাকর্মীদের অনুপ্রবেশ করিয়ে বিএনপির ত্যাগী নেতাকর্মীদের শায়েস্তা করছেন।

এঘটনায় আহত হয়েছেন-এখলাস মোল্যার স্ত্রী ঝর্ণা বেগম (৪০), কেরামত মোল্যার স্ত্রী পাখিয়া বেগম (৫৫), ইলিয়াস মোল্যার স্ত্রী পারভীন বেগম (৩০), মনিবাবু (৪৫) ও মফিজুর মোল্যা (৪০)।

এদের কে নড়াইল জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। হবখালী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক হাফিজুর মোল্যা, আনসার সদস্য রিপন মোল্যা, আসাদ মোল্যা ও ইলিয়াস মোল্যার বাড়িঘর ভাঙচুর করেছে। এঘটনায় যুবদল নেতা সোহেল মোল্যা বাদী হয়ে শনিবার রাতে ১২জনকে আসামি করে সদর থানায় মামলা দায়ের করেন।

হবখালী ইউনিয়ন বিএনপির সভাপতি হুমায়ুন মোল্যা অভিযোগ অস্বীকার করে বলেন, প্রতিপক্ষের লোকজন ষড়যন্ত্র করে আমাদের লোকজনের ওপর দোষ চাপাচ্ছেন। স্থানীয় আওয়ামী লীগ নেতাদের সঙ্গে নিয়ে বিএনপি দলীয় নেতাকর্মীদের বাড়িঘর ভাঙচুরের বিষয়টি অস্বীকার করেন তিনি।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, বিলডুমুরতলা গ্রামে প্রতিপক্ষের ওপর হামলার ঘটনায় মামলা দায়ের হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিবার্তা/শরিফুল/এমজে 

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত