পঞ্চগড়ে দুটি হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশ সুপারের সংবাদ সম্মেলন

| আপডেট :  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ০৬:১৩  | প্রকাশিত :  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ০৬:১৩


পঞ্চগড়ে দুটি হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশ সুপারের সংবাদ সম্মেলন

সারাদেশ

পঞ্চগড় প্রতিনিধি


তিন কিস্তিতে মাত্র ৩০ হাজার টাকা পরিশোধের বিনিময়ে খুনি ভাড়া করে প্রতিবেশী প্রেমিক টাবুল বর্মণ (৪৮)কে কুড়াল দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে হত্যা করে একটি আমবাগানের ড্রেনে গর্ত করে পুঁতে রাখে পরকীয়া প্রেমিকা ললিতা রানী (৪০) ও তার লোকজন।

টাবুল আটোয়ারী উপজেলার লাখেরাজ ঘুমটি এলাকা ভগিরাম বর্মণের ছেলে। সে পেশায় একজন কৃষক।

অপরদিকে জেলার বোদা উপজেলায় ইজিবাইক ছিনতাইয়ের জন্য ইজিবাইক চালক ভায়রা নুরুল ইসলামকে হাতপা বেঁধে শ্বাসরোধে হত্যা করেন ইজিবাইক চালক ভায়রা জালাল ও তার সহযোগীরা।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পঞ্চগড়ে উদ্ধার হওয়া দুইটি মৃতদেহের হত্যাকাণ্ড নিয়ে ৩ ফেব্রুয়ারি, শনিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা।

গত ৩১ তারিখে বাড়ি থেকে নিখোঁজ হয় টাবুল চন্দ্র। তার ছোট ভাই নিখোঁজের পরের দিন পঞ্চগড় সদর থানায় একটি জিডি করেন। মোবাইল ফোনের কল রেকর্ডের সূত্র ধরে প্রথমে ললিতাকে আটক করে সদর থানা পুলিশ। তার দেয়া তথ্যমতে গতকাল শুক্রবার সন্ধ্যায় পঞ্চগড়ের সদর উপজেলার চাকলাহাট ইউনিয়নের ডেলোপাড়া এলাকায় একটি আম বাগানের ড্রেন থেকে উপজেলার কৃষক টাবুল বর্মনের মরদেহ উদ্ধার করে পুলিশ অপরদিকে গত ২৭ জানুয়ারি নিখোঁজ হয় নুরুল (৪৫) ইসলাম।

পরে ২৮ জানুয়ারি তার স্ত্রী শেফালি বেগম নিখোঁজের একটি সাধারণ ডায়েরি করেন বোদা থানায়। পরে গত ৩০ জানুয়ারি অজ্ঞাত ৪-৫জনের নামে অটো ছিনতাই এবং অপহরণের অভিযোগে শেফালি বেগম বাদী হয়ে বোদা থানায় আর একটি মামলা দায়ের করেন। গতকাল সন্ধ্যায় বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের সাওতালপাড়া ঘাট এলাকা থেকে হাত পা বাঁধা অবস্থায় ইজিবাইক চালক নুরুল ইসলামের মৃতদেহ উদ্ধার করা হয়।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এসএম শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস) কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিরুল্লাহ, ডিবির ওসি মোজাফফর হোসেন, সদর থানার ওসি প্রদীপ কুমার রায়, বোদা থানার ওসি মোজাম্মেল হক সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিবার্তা/গোফরান/সউদ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত