পাংশায় ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

| আপডেট :  ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৫:৩২  | প্রকাশিত :  ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৫:৩২


পাংশায় ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সারাদেশ

রাজবাড়ী প্রতিনিধি


রাজবাড়ীর পাংশা থানা এলাকা থেকে ৫৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

শনিবার (৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৮টার দিকে পাংশা থানাধীন কাচারীপাড়া এলাকার একাধিক মামলার আসামি মো. রতন প্রামাণিকের বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, পাংশা থানার হাবাসপুর ইউনিয়নের কাচারীপাড়া এলাকার আরশেদ প্রামাণিকের ছেলে মো. রতন প্রামানিক (৩৩), একই ইউনিয়নের সাহাপাড়া এলাকার মো. শুকুর সরদারের ছেলে শেখ সাদী (২৬) ও গঙ্গানন্দদিয়া এলাকার মৃত কফিল উদ্দিনের ছেলে আজিজুর রহমান মঞ্জু(৪৪)।

পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতারকৃতরা রাতে একাধিক মামলার আসামি মো. রতন প্রামাণিকের নির্মাণাধীন সেমিপাকা চৌচালা টিনের ঘরের ভেতর থেকে ইয়ারা ট্যাবলেট সেবন করছিল। এসময় তাদেরকে ৫৫ পিচ ইয়াবা ট্যাবলেট, সেবনের কাজে ব্যবহৃত ১টি রাংতা কাগজ, ৪টি গ্যাস লাইট, ৩টি ব্লেডের অধ্যাংশ ও ৩টি পাট খড়ির অংশ বিশেষ উদ্ধার করে পুলিশ।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, আসামি রতন ও সাদীর বিরুদ্ধে ২টি করে মামলা রয়েছে।এছাড়া অন্য আসামি আজিজুরের বিরুদ্ধে মাদক চুরি সহ ৫টি মামলা রয়েছে। আজ সকালে তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

বিবার্তা/মিঠুন/সউদ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত