ফেনীতে গণপরিবহনে চাঁদাবাজির দায়ে আটক ৭

| আপডেট :  ০৯ এপ্রিল ২০২৪, ০৩:০০  | প্রকাশিত :  ০৯ এপ্রিল ২০২৪, ০৩:০০


ফেনীতে গণপরিবহনে চাঁদাবাজির দায়ে আটক ৭

ফেনী প্রতিনিধি


ফেনী’র দাগনভূঁইয়া পৌরসভা এলাকায় গণপরিবহনে অবৈধভাবে চাঁদা আদায়ের অভিযোগে মূল হোতাসহ সাত জন চাঁদাবাজকে আটক করেছে র‌্যাব-৭।

ধৃতদের বিরুদ্ধে মামলা রুজু করে ৯ এপ্রিল, মঙ্গলবার দাগনভুঁইয়া থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে।

জানা গেছে, জেলার দাগনভূঁইয়াস্থ ফেনী-নোয়াখালী সড়কের জিরোপয়েন্টে ট্রাক, মিনি ট্রাক, বাস, সিএনজি থেকে জোরপূর্বক অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে একটি চাঁদাবাজ চক্র।  চাঁদার জন্য বিভিন্ন সময় চালকদের মারধর করেছে তারা। এমন অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৭ এর  একটিদল সম্প্রতি সরেজমিনে গিয়ে চাঁদা আদায়ের কিছু ভিডিও চিত্র ধারণ করে।

সোমবার (৮ এপ্রিল) সন্ধ্যা থেকে রাতভর অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আনোয়ার হোসেন (২৬),  আব্দুল আল রাজু (২২),  মোঃ ইউসুফ (৪৮),  রমজান আলী (৩০),  মাঈন উদ্দিন (৪২), জাকির হোসেন (৩০) ও আলাউদ্দিন (৩৫)কে  আটক করা হয়। তারা দাগনভুঞার বিভিন্ন গ্রামের বাসিন্দা।

এসময় তাদের দেহ তল্লাশি করে  আদায়কৃত ৩৩ হাজার ২শত ২৫ টাকা এবং চাঁদা আদায়ের বিপুল পরিমান ভূয়া রশিদ উদ্ধার করা হয়।

র‍্যাব-৭ ফেনী ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার সাদেকুল ইসলাম জানান, ধৃতরা দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে গণপরিবহনে চাঁদা আদায় করে আসছে। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে র‍্যাব অভিযান চালিয়ে তাদের আটক করতে সক্ষম হয়। ধৃতদের বিরুদ্ধে মামলা রুজু করে মঙ্গলবার দাগনভুঞা থানার মাধ্যমে ফেনী আদালতে পাঠানো হয়েছে।

বিবার্তা/মনির/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত