বরিশালে ডাক বিভাগের কার্যালয়ে ঘাসের ভেতর গ্রেনেডসদৃশ বস্তু

| আপডেট :  ০৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২০  | প্রকাশিত :  ০৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২০


বরিশালে ডাক বিভাগের কার্যালয়ে ঘাসের ভেতর গ্রেনেডসদৃশ বস্তু

বরিশাল প্রতিনিধি


বরিশাল নগরের নবগ্রাম রোডের ফরেস্টার বাড়ির পুল এলাকায় ডাক বিভাগের একটি কার্যালয়ের ভেতরের ঘাসের মধ্যে পরিত্যক্ত অবস্থায় একটি গ্রেনেডসদৃশ বস্তু পাওয়া গেছে।

৯ সেপ্টেম্বর, সোমবার সকালে কার্যালয়ের মালি বাগান পরিচ্ছন্ন করতে গিয়ে ওই বস্তু দেখতে পান। তিনি বিষয়টি মেইল প্রসেসিং কর্মকর্তা আলমগীর হোসেনকে জানান।

আলমগীর হোসেন জরুরি সেবার নম্বর ৯৯৯-এ ফোন করে জানালে পুলিশ ঘটনাস্থলে আসে। পরে সেখানে সেনাবাহিনীর সদস্যরাও আসেন। বেলা সাড়ে ৩টায় এই প্রতিবেদন লেখার সময় এলাকাটি সেনা ও পুলিশ সদস্যরা ঘিরে রেখেছিল।

ডাক বিভাগের এক কর্মকর্তা জানান, গত ৪ আগস্ট ছাত্র ও পুলিশের সময় সংঘর্ষ চলার সময় অনেকেই তাদের সীমানার মধ্যে ঢুকে পড়েছিলেন। তাঁরা আসলে বুঝতে পারছেন না এ ধরনের গ্রেনেডসদৃশ বস্তু এখানে কীভাবে এল।

বরিশাল মহানগর পুলিশের উপকমিশনার (উত্তর) মো. ফারুক হোসেন বলেন, গ্রেনেডসদৃশ বস্তুটি উদ্ধারের জন্য লেবুখালী ক্যান্টনমেন্টে অফিশিয়ালি চিঠি দিয়ে বিশেষজ্ঞদের সহায়তা চাওয়া হয়েছে। তাঁরা এলে এটি উদ্ধার করা হবে। এটি আদৌ গ্রেনেড কি না। যদি গ্রেনেড হয়, তাহলে কী ধরনের গ্রেনেড, তা–ও নিশ্চিত হওয়া যাবে। এখন এলাকাটি সেনা ও পুলিশ সদস্যরা ঘিরে রেখেছেন।

বিবার্তা/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত