ভালোবাসার সপ্তাহে প্রিয়জনকে টেডি দিতে ভুলবেন না যেন!

| আপডেট :  ১০ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:২২  | প্রকাশিত :  ১০ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:২২


ভালোবাসার সপ্তাহে প্রিয়জনকে টেডি দিতে ভুলবেন না যেন!

বিবার্তা ডেস্ক


ফেব্রুয়ারি মাস সারাবিশ্বের কাছে ভালোবাসার মাস। ফেব্রুয়ারি মাসের ৭ থেকে ১৪ তারিখ পালন করা হয় ভালোবাসার সপ্তাহ যা ভ্যালেন্টাইন সপ্তাও নামে পরিচিত।

রোজ ডে দিয়ে শুরু হওয়া এই সপ্তাহে প্রপোজ ডে ও চকলেট ডের পর শনিবার ১০ ফেব্রুয়ারি পালন করা হয় টেডি ডে।

ভালোবাসা সপ্তাহে একদিন টেডি ডে পালন করা হয়। আজ কাজের ব্যস্ততায় যদি কেনার সময় নাই পান বা তার সাথে দেখা হওয়ার সুযোগ নাই থাকে, তাহলে তাকে টেডি দিতে পারেন এই সপ্তাহজুড়েই।

ভালোবাসার মানুষকে একটি নরম তুলতুলে টেডি দেওয়া হয়, যা তার মন খারাপ বা ভালো হলে জড়িয়ে ধরা যায়।

তবে ভালোবাসার মানুষকে তো আর যেনতেন টেডি উপহার দেওয়া যায় না। তাই টেডি কেনার সময় যেসব মাথায় রাখতে পারেন:

বড় টেডি বিয়ার সঙ্গে হার্ট: একটা বড় টেডি বিয়ার। তার সঙ্গে একটা হার্ট, ভালবাসা আর স্নেহের প্রতীক। টেডি ডে-তে এর চেয়ে ভাল উপহার আর হয় না। এতে প্রেমিক-প্রেমিকার মন খুশিতে ভরে উঠবে। হাসিতে থাকবে হাজার ওয়াটের আলো।

গোলাপের তৈরি টেডি বিয়ার: লাল রঙ তারুণ্যের প্রতীক। টেডি ডে-তে  প্রেমিক-প্রেমিকাকে লাল গোলাপের তৈরি টেডি বিয়ার উপহার হিসেবে দেওয়া যায়। এটা ভালবাসা এবং স্নেহ প্রকাশের জন্য আদর্শ। এমন উপহার সঙ্গীর হৃদয়ে ঝড় তুলবে। তৈরি হবে আনন্দঘন মুহূর্ত। প্রিয়জনের চোখেমুখে ফুটে উঠবে আনন্দের ঝিলিক। গোলাপের টেডি কোথায় মিলবে? না, এর জন্য ফুলের দোকানে ঢুঁ মারতে হবে না। অ্যামাজন বা ফ্লিপকার্টেই পাওয়া যাবে লাল গোলাপের তৈরি টেডি বিয়ার।

টেডি বিয়ার আর চকোলেটের কম্বো: এ যেন এক ঢিলে দুই পাখি। চকোলেট খেতে কে না ভালবাসে। টেডি ডে-তে টেডি বিয়ারের সঙ্গে চকোলেট উপহার পেলে তো কথাই নেই।  টেডিকে জড়িয়ে ধরার আনন্দঘন মুহূর্ত সঙ্গে সুস্বাদু চকোলেটের স্বাদ সম্পর্কে নতুন মাত্রা যোগ করবে। ভালবাসা প্রকাশের এর চেয়ে হৃদয়গ্রাহী উপায় আর হয় না। অ্যামাজন বা ফ্লিপকার্টে মিলছে এই কম্বো।

টেডি বিয়ারের তোড়া: টেডি বিয়ার তো মুখে হাসি ফোটাবেই। আর সেটা যদি টেডি বিয়ারের তোড়া হয় তাহলে তো কথাই নেই? প্রেমিক- প্রেমিকার মুখে হাসি ফোটানোর এর চেয়ে সহজ কিন্তু মিষ্টি উপায় আর হয় না।

বিবার্তা/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত