ভালোবাসা দিবসে পরীমণির ‘বুকিং’

| আপডেট :  ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ০২:২৭  | প্রকাশিত :  ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ০২:২৭


ভালোবাসা দিবসে পরীমণির ‘বুকিং’

বিনোদন

বিনোদন ডেস্ক


নতুন বছরের প্রথম কাজ নিয়ে শিগগিরই পর্দায় ফিরছেন চিত্রনায়িকা পরীমণি। এবারের ভালোবাসা দিবসে এ বি এম সুমনের সঙ্গে মিষ্টি প্রেমের রসায়নে পর্দা মাতাবেন এই নায়িকা।

‘বুকিং’ নামের একটি ওয়েব ফিল্মে দেখা যাবে পরীমণি-সুমনকে। এটি নির্মাণ করেছেন মিজানুর রহমান আরিয়ান। ইতোমধ্যে ফিল্মের একটি পোস্টারও প্রকাশ হয়েছে। রাজধানীর ৩০০ ফিটি শুটিং হয়েছে সিনেমাটির।

মঙ্গলবার (৬ জানুয়ারি) নিজের ভেরিফায়েড ফেসবুকে ফিল্মটির পোস্টার শেয়ার করে খবরটি নিজেই জানিয়েছেন পরীমণি।

মূলত ভালোবাসা দিবসকে সামনে রেখে ‘লাভ স্টোরিজ’ নামে কয়েকটি গল্প নিয়ে নৃ-তত্ত্ব চলচ্চিত্র নির্মাণ করছে বঙ্গ। আরিয়ানের ‘বুকিং’ তার মধ্যে একটি। আর এই সিনেমার মাধ্যমেই প্রথমবারের মতো জুটি বেঁধেছেন পরীমণি-সুমন। ভালোবাসা দিবসে বঙ্গ অ্যাপে মুক্তি পাবে ফিল্মটি।

এ প্রসঙ্গে পরীমণি বলেন, ‘বুকিং’র গল্প খুব সুন্দর। নানান চমক রয়েছে সিনেমায়। তাছাড়া আরিয়ান আমার বেশ পছন্দের নির্মাতা। এতে প্রথমবার সুমনের সঙ্গে কাজ করেছি। সব মিলিয়ে নতুন অভিজ্ঞতা হয়েছে। পাশাপাশি নতুন বছরে এমন একটি কাজের মধ্য দিয়ে শুরু করছি বলে বেশ ভালো লাগছে।

নির্মাতা আরিয়ান জানান, মিষ্টি একটি প্রেমের গল্প ‘বুকিং’। পরীমণি-সুমনকে একটু আলাদাভাবে দেখানোর চেষ্টা করেছেন তিনি। সুন্দর একটি গানও আছে। সব মিলিয়ে ৩০ মিনিটের একটা ‘ফিল গুড’ প্রেমের গল্প এটি।

প্রসঙ্গত, গেল বছর ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিং শেষ করেছেন পরীমণি। সরকারি অনুদানের এই সিনেমাটি নির্মাণ করেছেন রেজা ঘটক। এছাড়া সামনে টিএম ফিল্মসের ‘খেলা হবে’ নামের আরও একটি সিনেমায় দেখা যাবে পরীকে। সেটি নিয়েও ব্যস্ততা রয়েছে এই চিত্রনায়িকার।

বিবার্তা/মাসুম

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত