মান্দায় এলজিইডি সিও’র বিরুদ্ধে অর্থ লেনদেনের অভিযোগ

| আপডেট :  ০৮ জুলাই ২০২৪, ০৬:৫৬  | প্রকাশিত :  ০৮ জুলাই ২০২৪, ০৬:৫৬


মান্দায় এলজিইডি সিও’র বিরুদ্ধে অর্থ লেনদেনের অভিযোগ

মান্দা (নওগাঁ) প্রতিনিধি


সদ্য অবসরে যাওয়া নওগাঁর মান্দায় এলজিইডির অফিসের কমিউনিটি অর্গানাইজার (সিও) আবুল কাসেমের বিরুদ্ধে অর্থ লেনদেনের অভিযোগ পাওয়া গেছে।

সম্প্রতি তিনি মান্দা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) অফিসে কর্মরত থেকে (পিআরএল) অবসরে গেছেন। বর্তমানে তার বিরুদ্ধে নানা অনিয়ম ও স্বেচ্ছাচারিতার অভিযোগ পাওয়া গেছে।

রাস্তা মেরামত ও সংস্কার কাজের ২০ জন (আরএমপি, এলসিএস) মহিলারা সিও আবুল কাসেমের বিরুদ্ধে স্থানীয় সংসদ সদস্য, দুর্নীতি দমন কমিশন, জেলা প্রশাসক ও নির্বাহী প্রকৌশলী বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, সিও আবুল কাসেম এলজিইডি অফিসে কর্মরত থাকা অবস্থায় রাস্তা সংস্কার ও মেরামত কাজে নিয়োজিত আরএমপি ও এলসিএস মহিলাদের নিকট থেকে চাকরি দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন।

তিনি অবসরে যাওয়ার পূর্বে এসব কাজের মহিলাদের নিকট আবারো নতুন করে চাকরি দেওয়ার কথা বলে প্রত্যেকের নিকট থেকে ৫০ হাজার টাকা করে হাতিয়ে নিয়েছেন।

এ বিষয়ে অভিযুক্ত আবুল কাসেমের সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগের বিষয় অস্বীকার করে বলেন, এ অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। আমি কারো নিকট থেকে কোনো টাকা গ্রহণ করিনি।

এ ব্যাপারে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডির) প্রকৌশলী শাইদুর রহমান মিঞা বলেন, ইতিপূর্বে এ সংক্রান্ত বিষয়ে একটি অভিযোগ হয়েছিল। আবার নতুন করে অভিযোগ হয়েছে। অভিযোগের বিষয়টি খতিয়ে দেখা হবে।

বিবার্তা/আপেল/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত