মুমূর্ষু অন্তঃসত্ত্বা মায়ের জন্য সেনা সদস্যদের অসাধারণ এক উদ্যোগ

| আপডেট :  ২৩ আগস্ট ২০২৪, ০১:৩৩  | প্রকাশিত :  ২৩ আগস্ট ২০২৪, ০১:৩৩


মুমূর্ষু অন্তঃসত্ত্বা মায়ের জন্য সেনা সদস্যদের অসাধারণ এক উদ্যোগ

বিবার্তা প্রতিবেদক


আকস্মিক প্রবল বন্যায় পানির নিচে দেশের ১৩ জেলা। সংকটকালীন এই মুহূর্তে নিরলসভাবে দেশজুড়ে কাজ করছে সেনাবাহিনীর সদস্যরা। উদ্ধার তৎপরতা থেকে শুরু করে মানুষকে আশ্রয় কেন্দ্রে নেওয়া, ত্রাণ পৌঁছে দেওয়া সব কাজে সামনের সারিতে আছেন সেনা সদস্যরা।

উদ্ধারকাজ করতে গিয়ে ফেনীর ফুলগাজীতে একজন মুমূর্ষু অন্তঃসত্ত্বা নারীর দ্রুত চিকিৎসা নিশ্চিতে অসাধারণ এক উদ্যোগ নিয়েছে সেনা সদস্যরা।

হেলিকপ্টারে করে তাকে দ্রুত কুমিল্লা সিএমএইচ হাসপাতালে পাঠিয়ে প্রশংসায় ভাসছেন সেনা সদস্যরা। অনেকেই একজন সন্তানসম্ভবা মায়ের জন্য সেনা সদস্যদের এমন চেষ্টার প্রশংসা করছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

সেনাবাহিনীর পক্ষ থেকে বন্যা কবলিত জেলাগুলোতে উদ্ধার কার্যক্রমের তথ্য ও ছবি পোস্ট করা ভেরিফায়েড ফেসবুক পেজে।

পোস্টের ছবিতে দেখা যায়, একজন মুমূর্ষু অন্তঃসত্ত্বা নারীকে পরম মমতায় হেলিকপ্টারে তুলছেন কয়েকজন সেনা সদস্য। পরে তাকে নিয়ে আকাশে উড়াল দেয় হেলিকপ্টারটি।

কুমিল্লা পৌঁছে তাকে হাসপাতালে নেওয়া হচ্ছে এমন ছবিও দেখা গেছে পোস্টে।

ফেসবুক পোস্টে বলা হয়েছে, শুক্রবার (২৩ আগস্ট) ফেনীর ফুলগাজী থেকে একজন মুমূর্ষু অন্তঃসত্ত্বা নারীকে আর্মি এভিয়েশন হেলিকপ্টারের মাধ্যমে উদ্ধার করে কুমিল্লা সিএমএইচ এ পাঠানো হয়েছে।

এছাড়াও বর্তমান বন্যা পরিস্থিতি মোকাবিলায় সিলেট, চট্টগ্রাম ও কুমিল্লা সেনানিবাসের দায়িত্বপূর্ণ এলাকায় চলছে সেনাবাহিনীর উদ্ধার অভিযান, জরুরি চিকিৎসা প্রদান এবং ত্রাণ বিতরণ কার্যক্রম। বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা জনগণের পাশে আছে এবং থাকবে।

বিবার্তা/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত