রাজধানীর সবুজবাগে বাক প্রতিবন্ধী যুবককে কুপিয়ে হত্যা

| আপডেট :  ১১ জানুয়ারি ২০২৪, ০৫:৩৪  | প্রকাশিত :  ১১ জানুয়ারি ২০২৪, ০৫:৩৪


রাজধানীর সবুজবাগে বাক প্রতিবন্ধী যুবককে কুপিয়ে হত্যা

রাজধানী

বিবার্তা প্রতিবেদক


রাজধানীর সবুজবাগের ওহাব কলোনি মাদ্রাসা মসজিদ গলিতে  নাদিম হোসেন (২৮) নামে  এক বাক প্রতিবন্ধী যুবককে কুপিয়ে হত্যা করেছে।

বুধবার (১০ জানুয়ারি) মধ্য রাতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পরে ভোর সাড়ে পাঁচটার দিকে মরদেহ উদ্ধার করে পুলিশ।
 
সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নুরুল ইসলাম জানান, আমরা লোক মারফত খবর পেয়ে ঘটনাস্থল ওহাব কলোনির মোহাম্মদিয়া আরাবিয়া ফাজিল মাদ্রাসা গলি থেকে মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়।

স্বজনদের বরাত দিয়ে তিনি আরও বলেন, নিহত নাদিম বাক প্রতিবন্ধী ছিল। গতকাল সে তার ভাইয়ের বাসায় বেড়াতে আসে। রাতে উক্ত এলাকার অজ্ঞাতনামা সন্ত্রাসীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। ময়নাতদন্ত শেষে  রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক  কারণ জানা যাবে।

নিহতের দুলাভাই আলমাস মিয়া জানান, নাদিম গাউছিয়া কালীবাড়ি এলাকায় থাকত। গতকাল তার বড়ভাই রিয়াজের বাসায় বেড়াতে আসে। রাতে বাসায় ফেরার পথে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা তাকে কুপিয়ে হত্যা করে। তবে কি কারণে হত্যাকাণ্ড ঘটিয়েছে  তা আমরা বুঝে উঠতে পারছি না।

কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার কালামাহিদ্দা গ্রামের মৃত আনোয়ার হোসেন ও সাহিদা বেগম এর ছেলে নাদিম। বর্তমানে সবুজবাগের ওহাব কলোনিতে পরিবার নিয়ে থাকতেন। তার স্ত্রীর নাম রুনা আক্তার, এক ছেলের জনক ছিল। ৫ ভাই ২ বোনের মধ্যে নাদিম হোসেন ছিলেন তৃতীয়।

বিবার্তা/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত