শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের বহির্বিভাগের কার্যক্রম বন্ধ

| আপডেট :  ০২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৯  | প্রকাশিত :  ০২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৯


শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের বহির্বিভাগের কার্যক্রম বন্ধ

সারাদেশ

গোপালগঞ্জ প্রতিনিধি


ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের চিকিৎসকদের ওপর হামলার ঘটনার প্রতিবাদে গোপালগঞ্জের শেখ সায়েরা খাতুন মেডিক্যাল কলেজ ও হাসপাতালের বহির্বিভাগে সেবা বন্ধ রয়েছে।

পাশাপাশি কর্মবিরতি পালন করছেন ইন্টার্ন চিকিৎসকরা। ফলে দূর দূরান্ত থেকে চিকিৎসা নিতে আসা রোগীরা পড়েছেন ভোগান্তিতে। অনেককে চিকিৎসক দেখাতে বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকে যেতে দেখা গেছে।

সোমবার (২ সেপ্টেম্বর) সকাল থেকে শেখ সায়েরা খাতুন মেডিক্যাল কলেজের বহির্বিভাগ বন্ধ রয়েছে বলে জানিয়েছেন হাসপাতলটির পরিচালক প্রেমানন্দ মন্ডল ।

বাগেরহাটের মোল্লাহাট থেকে রোগী নিয়ে আসা মো. আব্দুর রহমান মুন্সী বলেন, ‘আমার চাচা খুব অসুস্থ। তাকে ডাক্তার দেখানোর জন্য শেখ সায়েরা খাতুন মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এসেছি। এখানে স্বাস্থ্য সেবা বন্ধ রেখেছেন চিকিৎসকরা। এখন চাচাকে প্রাইভেট (বেসরকারি) ক্লিনিকে চিকিৎসক দেখাতে হবে।

পিরোজপুরের নাজিরপুরের বাসিন্দা সিরাজুল ইসলাম বলেন, ‘আমার বাচ্চাকে ডাক্তার দেখানোর জন্য শেখ সায়েরা খাতুন মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে এসেছিলাম। এখানে ডাক্তার নেই, তারা কর্মবিরতি ডেকেছেন বলে শুনেছি। এখন বাচ্চাকে ডাক্তার না দেখিয়ে ফিরে যেতে হচ্ছে।’

শেখ সায়েরা খাতুন মেডিক্যাল কলেজ ও হাসপাতালের পরিচালক প্রেমানন্দ মন্ডল বলেন, ‘ বহির্বিভাগ বাদে জুরুরি সেবা ও ভর্তি রোগীদের সেবা প্রদান করা হচ্ছে। ইন্টার্ন চিকিৎসকরা যাতে কাজে ফিরে আসেন সে বিষয়ে আলোচনা চলছে।’

বিবার্তা/শান্ত/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত