সবুজবাগে পূর্ব শত্রুতার জেরে যুবক খুন

| আপডেট :  ২৩ আগস্ট ২০২৪, ০৯:৩৮  | প্রকাশিত :  ২৩ আগস্ট ২০২৪, ০৯:৩৮


সবুজবাগে পূর্ব শত্রুতার জেরে যুবক খুন

সারাদেশ

বিবার্তা প্রতিবেদক


রাজধানীর সবুজবাগের রাজারবাগ বাগপাড়া এলাকায় পূর্ব শত্রুতার জেরে আলমগীর হোসেন (২৬) নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে খুন করা হয়েছে।

২২ আগস্ট, বৃহস্পতিবার রাতে এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে মুগদা হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ মুগদা হাসপাতাল থেকে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত আলমগীরের বড় বোন পারুল আক্তার বলেন, আমাদের বাড়ি জামালপুর সদর উপজেলার নারায়ণপুর গ্রামে। আমাদের বাবার নাম ফজল মিয়া। বর্তমানে আলমগীর সবুজবাগ দক্ষিণ রাজারবাগ বাগপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকতো তার স্ত্রীর নাম জেসমিন আক্তার। নয় মাসের এক কন্যা সন্তানের জনক ছিল সে।

তিনি আরও বলেন, আলমগীর পাঠাওয়ে মোটরবাইক চালাতো। গত মঙ্গলবার সন্ধ্যার দিকে রাজারবাগ এলাকার একই এলাকার আলী নামে এক ব্যক্তি আলমগীরের কাছ থেকে জোর করে ১৫ হাজার টাকা নিয়ে নেয়। পরে আলীর বড় ভাই ওলীর কাছে বিচার দেয় আলমগীর। গতকাল রাতে রাজবাগ বাগপাড়া এলাকাতেই ওলীর কাছে আবার যায় আলমগীর। এটা সে জানতে পেরে আলী সেখানে উপস্থিত আলীর বড় বোন ও বোনজামাই আলমগীরকে সবাই মিলে মারধর করে। পরে আলী ছুরিকাঘাত করে।

সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) সুশান্ত বিশ্বাস জানান, পূর্ব শত্রুতার জেরে আসামিরা আলমগীরকে ছুরিকাঘাত করে। পরে মুগদা হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত হয়। মরদেহ আজ শুক্রবার (২৩ আগস্ট) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

বিবার্তা/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত