সিংড়ায় পাওনা টাকা চাওয়ায় দুজনকে কুপিয়ে জখম

| আপডেট :  ৩১ আগস্ট ২০২৪, ০২:৫৩  | প্রকাশিত :  ৩১ আগস্ট ২০২৪, ০২:৫৩


সিংড়ায় পাওনা টাকা চাওয়ায় দুজনকে কুপিয়ে জখম

সিংড়া (নাটোর) প্রতিনিধি


নাটোরের সিংড়ায় পাওনা টাকা চাওয়ায় চলনবিল মিষ্টি ভান্ডারের মালিক তপন কুমার (৩২) কে ধারালো হাসুয়া দ্বারা কুপিয়ে রক্তাক্ত জখম করে ঐ দোকানের কর্মচারী সুপ্ত কুমার ওরফে সুদেব। হাসুয়ার আঘাতে তপনের পেটের নাড়িভুঁড়ি বের হয়ে যায়। বাধা দিতে এলে রবিন কুন্ডু (৩৩)  নামে আরও একজনকে কুপিয়ে জখম করে সুদেব।

পরে তাদের চিৎকারে লোকজন ও পুলিশ, সেনাবাহিনী এগিয়ে আসলে সুদেব পালিয়ে যায়।  স্থানীয়রা উদ্ধার করে দুজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

শুক্রবার (৩০ আগস্ট) দিবাগত রাত আনুমানিক রাত ১টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, তপন হাওলাদারের সিংড়া বাজারে মুশারিপট্টি চলনবিল মিষ্টান্ন ভান্ডারের কর্মচারী সুপ্ত কুমার পাল ওরফে সুদেব মিষ্টির দোকানে কাজ করার সময় সে ঐ দোকানের দুই লক্ষ টাকা চুরি করে নিয়ে যায়। পরবর্তীতে কৌশল করে সুপ্ত কুমার পাল ও তার পিতা সুদেব পালকে সিংড়ায় ডেকে নিয়ে এসে কথাবার্তা বলে পিতা পুত্রদ্বয়কে তপন হাওলাদার বাড়ির দোতালায় একটি কক্ষের মধ্যে রাখে। ওই কক্ষে  রবিন কুন্ডু, তপন হাওলাদার, কর্মচারী সঞ্জয় এবং সুপ্ত ওরফে সুদেব এবং সুপ্তর পিতা সুনীল ঘুমিয়ে যায়। তখন সুপ্ত ধারালো হাসুয়া দিয়ে তপনকে উপর্যুপরি কোপানো শুরু করে। তপনের পেট কেটে নাড়িভুঁড়ি বের হয়ে যায় এবং ডানহাত রক্তাক্ত জখম হয়। রবিন কুন্ডু তপনকে বাঁচাতে গেলে রবিন কুন্ডের মাথার ডান পাশে এবং ডান হাতে ধারালো হাসুয়ার কোপ লেগে গুরুতর রক্তাক্ত জখম হয়।

খবর পেয়ে সিংড়া থানা পুলিশ ও সেনাবাহিনীর সহায়তায় তাদেরকে তপনের বাসা থেকে উদ্ধার করে প্রথমে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। তপন হাওলাদারের অবস্থা আশঙ্কাজনক।

বিবার্তা/রাজু/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত