স্কুলে যাওয়ার পথে প্রধান শিক্ষকের উপর হামলা

| আপডেট :  ১৩ আগস্ট ২০২৪, ০৬:২২  | প্রকাশিত :  ১৩ আগস্ট ২০২৪, ০৬:২২


স্কুলে যাওয়ার পথে প্রধান শিক্ষকের উপর হামলা

সারাদেশ

রাজবাড়ী প্রতিনিধি


স্কুলে যাওয়ার পথে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমজাদ হোসেনের (৫০) ওপর হামলা করেছে দুর্বৃত্তরা। তিনি  ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজে ভর্তি।

মঙ্গলবার (১৩ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে নবাবপুর ইউনিয়নের নিজ বাড়ি থেকে মোটরসাইকেলে বিদ্যালয়ে যাওয়ার পথে বকশিয়াবাড়ি এলাকায় পৌঁছালে এ ঘটনা ঘটে।

হামলার ঘটনার সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে বিদ্যালয়ের শিক্ষার্থীরা প্রধান শিক্ষকের ওপর হামলায় জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি করে বিক্ষোভ করেন।

নবাবপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো. সাঈদুল ইসলাম বলেন, বিদ্যালয়ে আসার পথে ৫/৬ জন মুখোশধারী সন্ত্রাসী প্রধান শিক্ষকের ওপর হামলা করে।এসময় তারা প্রধান শিক্ষক কে হাতুড়ি ও রড দিয়ে আঘাত করে।

প্রাথমিকভাবে তিনি কাউকে চিনতে পারেনি বলে আমাকে জানিয়েছেন। তিনি এখন ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজে ভর্তি। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি গঠন করাকে কেন্দ্র করে তার উপর হামলা হতে পারে।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, প্রধান শিক্ষকের ওপর হামলার ঘটনা ঘটেছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিবার্তা/মিঠুন/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত