স্মার্ট বাংলাদেশ গড়তে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : মাশরাফী

| আপডেট :  ০৬ জুলাই ২০২৪, ০৫:৪৬  | প্রকাশিত :  ০৬ জুলাই ২০২৪, ০৫:৪৬


স্মার্ট বাংলাদেশ গড়তে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : মাশরাফী

নড়াইল প্রতিনিধি


জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়তে যুবলীগ কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে। লোহাগড়ার মাটি বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ঘাঁটি উল্লেখ করে তিনি বলেন, প্র্রধানমন্ত্রী আমাকে এই জনপদের কাজ করার সুযোগ করে দিয়েছেন। আমি আপনাদের পাশে থেকে কাজ করতে চাই।

৬ জুলাই, শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে লোহাগড়া সরকারি আদর্শ কলেজ মাঠে আওয়ামী যুবলীগ লোহাগড়া উপজেলা ও পৌর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্যবে মাশরাফী বিন মোর্ত্তজা এমপি এ কথা বলেন।

প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল এমপি তাঁর বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশ সোনার বাংলায় পরিণত হয়েছে। দেশে আজ গণতন্ত্র উদ্ধার ও ভাতের অধিকার প্রতিষ্ঠিত হয়েছে। সহিংসতাকে একমাত্র রাজনৈতিক কৌশল বলে মনে করে বিএনপি। বিএনপি ও তাদের সহযোগীদের ষড়যন্ত্র বাস্তবায়ন হতে দেয়া হবে না।

এর আগে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন, নড়াইল জেলা আওয়ামী যুবলীগের সভাপতি এ্যাডভোকেট গাউছুল আজম মাসুদ, সাধারণ সস্পাদক খোকন কুমার সাহা,জাতীয় সংসদের হুইপ মাশরাফী বিন মোর্ত্তজা,সম্মেলনের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মো: মাইনুল হোসেন খান নিখিল এমপি, লোহাগড়া উপজেলা যুবলীগের  সভাপতি মো. আশরাফুল আলম, সাধারণ সস্পাদক সিকদার নজরুল ইসলামসহ অন্যান্য অতিথিবৃন্দ।

লোহাগড়া উপজেলা যুবলীগের সভাপতি মো. আশরাফুল আলমের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক  সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ড. শামীম আল সাইফুল সোহাগ,নড়াইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান ভূঁইয়া, লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম ফয়জুল হক রোম, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক ও লোহাগড়া পৌরসভার মেয়র সৈয়দ মসিয়ূর রহমান প্রমুখ।

সম্মেলনে সঞ্চালনা করেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সিকদার নজরুল ইসলাম। সম্মেলনের দ্বিতীয় পর্বে কমিটি গঠন উপলক্ষে কাউন্সিলরদের মতামত নেয়া হয়। দীর্ঘ ২০ বছর পর অনুষ্ঠিত এ সম্মেলনকে কেন্দ্র করে উপজেলা সদরে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়।

বিবার্তা/শরিফুল/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত