হলান্ডের টানা দ্বিতীয় হ্যাটট্রিকে ম্যানসিটির দারুণ জয়

| আপডেট :  ০১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৪  | প্রকাশিত :  ০১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৪


হলান্ডের টানা দ্বিতীয় হ্যাটট্রিকে ম্যানসিটির দারুণ জয়

স্পোর্টস ডেস্ক


প্রিমিয়ার লিগে যোগ দিয়েই গোল করার নেশায় মজেছিলেন আর্লিং হলান্ড। ম্যানচেস্টার সিটির হয়ে নিজের প্রথম মৌসুমেই অসংখ্য রেকর্ড নিজের করে নিয়েছিলেন তিনি। সেই একই ধারা এবারও বজায় রেখেছেন। এবারের মৌসুম শুরু হতে না হতেই দুইটি হ্যাটট্রিক করেছেন তিনি। আগের সপ্তাহে ইপসুইচের বিপক্ষে তিন গোল করার পর গতকাল ওয়েস্ট হ্যামের বিপক্ষেও হ্যাটট্রিক করেছেন তিনি। তাঁর দুর্দান্ত পারফর্ম্যান্সেই ৩-১ গোলের জয় পেয়েছে সিটি।

ওয়েস্ট হ্যামের বিপক্ষে গতকাল ম্যাচের শুরুতেই গোল করার দারুণ এক সুযোগ পেয়েছিলেন হলান্ড। তবে হেড লক্ষ্যে রাখতে পারেননি তিনি। তবে প্রথমবার সুযোগ নষ্ট করলেও দ্বিতীয়বার আর ভুল করেননি নরওয়েজিয়ান এই তারকা।

ম্যাচের ১০ মিনিটেই সিটিকে লিড এনে দেন হলান্ড। ওয়েস্ট হামের লুকাস পাকেতার কাছে থেকে বল ছিনিয়ে নিয়ে সামনে বাড়িয়ে দেন বার্নার্দো সিলভা, এই সুযোগে বল পেয়ে প্রতিপক্ষের দুই ডিফেন্ডারকে পরাস্ত করে শট নেন হলান্ড যা ফেরানোর সাধ্য ছিল না গোলরক্ষকের।

এদিকে শুরুতেই এগিয়ে গেলেও ১৯ মিনিটেই সমতা ফেরে ম্যাচে, আর সেটি সিটির রুবেন দিয়াজের আত্মঘাতী গোলে। তবে হলান্ড অবশ্য ফের সিটিকে লিড এনে দিতে খুব বেশি সময় নেননি। ম্যাচের ৩০ মিনিটের মাথায় ফের গোল করেন তিনি।

প্রথমার্ধে দুই গোল করা সিটি দ্বিতীয়ার্ধেও বজায় রাখে আক্রমণের ধারা। ওয়েস্ট হামও সমতায় ফিরতে লড়াই করেছে। তবে সিটির রক্ষণে খুব বেশি চাপ তৈরি করতে পারেনি দলটি। এদিকে ম্যাচের ৮৩ মিনিটে নিজের হ্যাটট্রিক পূরণ করেন হলান্ড। মাথিউজ নুনিউএজের কাছে থেকে বল পেয়ে দারুণ নৈপুণ্যে গোল করেন হলান্ড।

১৯৯৪ সালের পর এবারই প্রথম কোনো ফুটবলার প্রিমিয়ার লিগে প্রথম তিন ম্যাচের দুইটিতেই হ্যাটট্রিক করার রেকর্ড গড়েছেন। এদিকে এবারের মৌসুমে তিন ম্যাচ খেলেই হলান্ডের গোল এখন ৭টি। নরওয়েজিয়ান তারকার এমন ছন্দে থাকার সুবাদে সিটিও আছে পয়েন্ট তালিকার শীর্ষে।  

বিবার্তা/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত