হালিশহরে মামলা তুলে নিতে নারীকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

| আপডেট :  ০৬ জুলাই ২০২৪, ০৫:৪৬  | প্রকাশিত :  ০৬ জুলাই ২০২৪, ০৫:৪৬


হালিশহরে মামলা তুলে নিতে নারীকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

চট্টগ্রাম প্রতিনিধি


চট্টগ্রাম নগরীর হালিশহরে জমিসংক্রান্ত বিষয়ে করা জিডিতে মামলা তুলে নিতে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে চট্টগ্রাম মহানগর কৃষক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মাহাবুব আলমসহ চার জনের বিরুদ্ধে।

এ ঘটনায় শুক্রবার ভুক্তভোগী শামসুন নাহার ভূঁইয়া (৩৬) নামের এক নারী নিরাপত্তা চেয়ে হালিশহর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। যার নং ২৬৪/২৪।

ভুক্তভোগী শামসুন নাহার ভূঁইয়া নগরীর আগ্রাবাদ ডবলমুরিং থানার বর্তমানে খুলশী এলাকার হিলর্পাক গিরিধারা এলাকার ইয়াকুব আলী ভূঁইয়ার মেয়ে।

জিডিতে অভিযুক্তরা হলেন- মাহাবুব আলম (৩৪), মো. ফোরকান, শফিকুর রহমান তপন (৪৩) ও রেজাউনুর রহমান মুন্না (৩৮)।

জিডি সূত্রে জানা গেছে, তপন ও মুন্না বাদীর পার্শ্ববর্তী প্রতিবেশী। তাদের সঙ্গে দীর্ঘদিন যাবৎ জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ নিয়ে মামলাও করেন বাদীর পরিবার।

গত বৃহস্পতিবার (৪ জুলাই) বিকেলে অভিযুক্তরা ভিকটিমের বাসার সামনে এসে অকথ্য ভাষায় গালমন্দ করেন এবং তাদের বিরুদ্ধে করা মামলা তুলে না নিলে বাদী ও বাদীর পরিবারের লোকজনকে প্রাণনাশসহ বিভিন্ন রকম ক্ষতি করার হুমকি প্রদান করে।

এ বিষয়ে জানতে চাইলে মাহবুব আলম বিবার্তাকে বলেন, এসব কল্পকাহিনী আর বানোয়াট। এখন আধুনিক যুগ, গতকাল কে কখন কোথায় ছিলো তার সব তথ্য সংরক্ষিত থাকে। আর মামলা আদালতের বিষয়। কারো জোরের বিষয় নয়।

এ প্রসঙ্গে হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কায়সার হামিদ বলেন, ‘অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।’

বিবার্তা/জাহেদ/রোমেল/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত