৩০ মিনিট শেষ, কে পাচ্ছে শিরোপা?

| আপডেট :  ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ১০:০৯  | প্রকাশিত :  ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ১০:০৯


৩০ মিনিট শেষ, কে পাচ্ছে শিরোপা?

স্পোর্টস ডেস্ক


বাংলাদেশ-ভারত ম্যাচ মানেই নাটকীয়তা আর রোমাঞ্চ। দুদলের ১১জন খেলোয়াড় টাইব্রেকারে এনে দিতে পারেননি সমাধান। শেষ পর্যন্ত মেগা ফাইনালের রেজাল্ট নির্ধারণ হয় টসের মাধ্যমে। টস ভাগ্যে জিতে যায় ভারত অনূর্ধ্ব-১৯ দল। তবে বাংলাদেশের আপত্তির মুখে ভারতের ফাইনাল জয়ের সিদ্ধান্ত পরিবর্তন করেছে কর্তৃপক্ষ।

ফুটবলে সাধারণত টাইব্রেকার সাডেন ডেথ মীমাংসা না হওয়া পর্যন্ত চলতে থাকে। তবে আজকের ম্যাচের শ্রীলঙ্কান কমিশনার ডি সিলভা জয়সুরিয়া দিলান শিরোপা নির্ধারণে টস করার সিদ্ধান্ত নেন। সেই টসের ভাগ্য-পরীক্ষায় জিতেই ভারত শিরোপা জয়ের উৎসবটাও শুরু করে দেয়। কিন্তু স্বাগতিক বাংলাদেশ টসের পরেও প্রতিবাদ জানাতে থাকে। মাঠে অবস্থান নেয় বাংলাদেশের মেয়েরা।

তারপরই মোড় নেয় নতুন নাটকীয়তার। ম্যাচ কমিশনার নিজের ‘ভুল’ শোধরাতে ফলাফল স্থগিত করে। এতে আবারও মাঠে নামতে যাচ্ছে দুই দল। যদিও বাংলাদেশ ম্যাচের পর থেকেই মাঠে অবস্থান করছে। তবে রেফারির এই সিদ্ধান্তে মানতে নারাজ ভারত। তারা উল্লাস মেতেছে শিরোপার।

এদিকে ম্যাচ স্থগিত করার পর রেফারি জানিয়েছে ৩০ মিনিটের মধ্যে ভারতকে মাঠে নামতে হবে। এই সময়ের মধ্যে সিদ্ধান্ত মেনে মাঠে না নামলে বাংলাদেশ চ্যাম্পিয়ন ঘোষণা করবে ম্যাচ রেফারি।

বিবার্তা/সউদ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত