অপহরণের ৫দিনেও উদ্ধার হয়নি কিশোরী মিনু

| আপডেট :  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২:১১  | প্রকাশিত :  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২:১১


অপহরণের ৫দিনেও উদ্ধার হয়নি কিশোরী মিনু

জামালপুর প্রতিনিধি


অপহরণের ৫দিনেও উদ্ধার হয়নি  মিনু (১১) নামে এক কিশোরী। অভিযোগে জানা যায়, মিনু টাঙ্গাইল জেলার নাগরপুর থানার ধুপুড়িয়া গ্রামের তালেব সরদারের মেয়ে। গত ৩০ জানুয়ারি মঙ্গলবার সন্ধ্যা ৭টা দিকে মাদারীপুর জেলার শিবচর থানার আড়িয়াখা ব্রিজ শহিদুরের দোকান সংলগ্ন ভাড়াটিয়া বাসা থেকে ইসলামপুর উপজেলার তারতাপাড়া বাছেদের ছেলে সাগর (১৭) গংরা তাকে অপহরণ করে।

এরপর অপহরণকারীদের সন্ধান পেয়ে মিনুর বাবা তালেব সরদার ইসলামপুর উপজেলার তাড়তাপাড়া গ্রামে খোঁজ নিলে ছেলের বাবা বাছেদসহ অপহরণকারী চক্রের সদস্যরা মেয়েকে ফেরত দিতে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করছে।

এই নিয়ে বিপাকে পড়ে ভুক্তভোগীরা ইসলামপুর থানায় গেলে থানা পুলিশ কোন সহযোগিতা না করে যেখান থেকে অপহরণ হয়েছে সেখানে থানায় গিয়ে মামলা করতে বলেছে।

এব্যাপারে ইসলামপুর থানা অফিসার ইনচার্জ (তদন্ত)  আনসার উদ্দিন জানান, বিষয়টি আমরা জানি, মেয়ের বাবাকে যেখানে ঘটনা সেই থানায় মামলা করতে পরামর্শ দেওয়া হয়েছে। এছাড়াও বিষয়টি খোঁজ খবর নেওয়া হচ্ছে।

ভুক্তভোগী পরিবার মেয়েটি উদ্ধারে জরুরিভাবে গোয়েন্দাবাহিনী, র‍্যাব, পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদয় হস্তক্ষেপ কামনা করেছেন।

বিবার্তা/ওসমান/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত