অবশেষে প্রকাশ্যে জোভানের স্ত্রীর ছবি

| আপডেট :  ২২ জানুয়ারি ২০২৪, ০৩:৪৮  | প্রকাশিত :  ২২ জানুয়ারি ২০২৪, ০৩:৪৮


অবশেষে প্রকাশ্যে জোভানের স্ত্রীর ছবি

বিনোদন

বিনোদন ডেস্ক


হঠাৎ বিয়ে করে চমকে দেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ফারহান আহমেদ জোভান। কিন্তু স্ত্রীর নাম পরিচয় যেমন গোপন রাখেন, তেমনি মুখও আড়ালে রাখেন এই অভিনেতা।

শনিবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় একটি ভিডিও প্রকাশ করেন জোভান। ৩৭ সেকেন্ড দৈর্ঘ্যের এ ভিডিওতে স্ত্রীর মুখ আড়াল করেন তিনি। এবার আড়াল ভেঙে অবশেষে স্ত্রীকে প্রকাশ্যে আনলেন এ অভিনেতা।

রবিবার (২১ জানুয়ারি) রাতে জোভান তার ফেসবুকে বিয়ের একটি ছবি পোস্ট করেন। তাতে প্রথমবার জোভানের স্ত্রীকে দেখতে পাওয়া যায়।

ছবিতে দেখা যায়, জোভানের পরনে গোলাপী রঙের শেরওয়ানি। তার স্ত্রীও একই রঙের লেহেঙ্গা পরেছেন। পরস্পরের হাতে হাত রেখে মুখোমুখি দাঁড়িয়ে এই নবদম্পতি।

মডেল অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া ও সাফা কবির উপস্থিত ছিলেন জোভানের বিয়ের অনুষ্ঠানে। এ দুই তারকা তাদের ফেসবুকে বেশ কিছু ছবি শেয়ার করেছেন। এসব ছবিতে দেখা যায়, চিত্রনায়ক সিয়াম, তৌসিফ মাহবুব বিয়েতে উপস্থিত ছিলেন।

জানা গেছে, জোভানের স্ত্রীর নাম সাজিন আহমেদ নির্জনা। তার বাড়ি পুরান ঢাকায়। ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন তিনি। বিয়ের আগে থেকেই জানাশোনা ছিল দুজনের। তবে বিয়ের আয়োজন পারিবারিকভাবেই করা হয়েছে।

উল্লেখ্য, পর্দার ভেতরে ও বাইরের অন্যতম রোমান্টিক অভিনেতা জোভান। ২০১১ সালে শুরু করেন অভিনয়। এক যুগের অভিনয় ক্যারিয়ারে তাকে ঘিরে সহশিল্পীদের সঙ্গে প্রেমের গুঞ্জন উঠেছে বহুবার। তবে সেসব ধোপে টেকেনি। অবশেষে থিতু হলেন মিডিয়ার বাইরে।

বিবার্তা/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত