অশুভ শক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে: নাছিম

| আপডেট :  ২৯ জুলাই ২০২৪, ০৯:৩৭  | প্রকাশিত :  ২৯ জুলাই ২০২৪, ০৯:৩৭


অশুভ শক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে: নাছিম

বিবার্তা প্রতিবেদক


দেশি-বিদেশি সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে সব সময় সজাগ থাকতে হবে বলে জানিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির বিরুদ্ধে যারা বাধা হয়ে দাঁড়াবে সেই অশুভ শক্তির বিরুদ্ধে আমাদের  প্রতিরোধ গড়ে তুলতে হবে।

২৯ জুলাই, সোমবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গণে কোটা বিরোধী আন্দোলনের অভ্যন্তরে দেশব্যাপী বিএনপি-জামাত-শিবিরের সন্ত্রাস, অগ্নিসংযোগ, নৈরাজ্য, হত্যা, লুটপাট ও ভাঙচুরে ক্ষতিগ্রস্ত নিম্ন আয়ের মানুষের মাঝে জাতীয় শ্রমিক লীগ, ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

নাছিম বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা যারা নিহত ও আহত হয়েছেন তাদের সকলের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন এবং তাদের পাশে এসে দাঁড়িয়েছেন। তিনি তাদের সব ধরনের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সন্তানেরা কখনও হত্যার রাজনীতি করে না। হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতি আওয়ামী লীগ করে না। আমরা খুনের রাজনীতিতে বিশ্বাস করি না। আমরা হত্যা, ষড়যন্ত্রের রাজনীতির বিরুদ্ধে সব সময় সোচ্চার থাকি।

নাছিম বলেন, প্রধানমন্ত্রী বলেছেন যারা হত্যার সাথে জড়িত তাদের চিহ্নিত করে সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিচারের আওতায় আনা হবে। আমরা মানুষের জন্য রাজনীতি করি। এটাই জাতির পিতার আদর্শ।

জাতীয় শ্রমিক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মো. ইব্রাহিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী সেলিম সারোয়ারের সঞ্চালনায়  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শ্রী সুজিত রায় নন্দী।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নূর কুতুব আলম মান্নান। এছাড়া অনুষ্ঠানে জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় ও মহানগরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিবার্তা/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত