‘অসাধ্য চ্যালেঞ্জ মোকাবিলা করে প্রধানমন্ত্রী মানুষের জীবনযাত্রা বদলে দিয়েছেন’

| আপডেট :  ২৯ জানুয়ারি ২০২৪, ০৭:৫৯  | প্রকাশিত :  ২৯ জানুয়ারি ২০২৪, ০৭:৫৯


‘অসাধ্য চ্যালেঞ্জ মোকাবিলা করে প্রধানমন্ত্রী মানুষের জীবনযাত্রা বদলে দিয়েছেন’

পঞ্চগড় প্রতিনিধি


বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, অসাধ্য চ্যালেঞ্জ মোকাবিলা করে মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্র, উন্নয়ন ও মানুষের সার্বিক জীবনযাত্রা বদলে দিয়েছেন।

সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে বোদা উপজেলা সদরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে ‘তারুণ্য গড়বে পঞ্চগড়’ ব্যানারে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেনের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উষ্ণ উপহার হিসেবে কম্বল বিতরণের সময় এ কথা বলেন তিনি।

এ সময় তিনি বলেন, মানবিক দায়িত্ববোধ থেকে আপনাদের জন্য এই উপহার নিয়ে এসেছি। এর আগে ঈদ ও পূজোতেও মানবিক সহায়তা নিয়ে এগিয়ে এসেছি। এটি আমার ব্যক্তিগত কর্মসূচি নয় এটি পঞ্চগেড়র তারুণ্যের কর্মসূচি।

তিনি আরও বলেন, নেতা হওয়ার জন্য রাজনীতি নয়, ঐক্যবদ্ধ হয়ে মানুষের প্রয়োজনে মানুষের পরিবর্তনের জন্য কাজ করে যাবো, সেটাই হবে রাজনীতি। শিক্ষার পরিবেশ বজায় রাখতে সারাদেশে কাজ করছি। যাতে শান্তিপূর্ণ পরিবেশে শিক্ষার্থীরা পড়াশোনা করে নিজের মেধা ও দক্ষতায় চাকুরিতে প্রবেশ করতে পারে।  বোদা-দেবীগঞ্জ উপজেলাকে শিক্ষা, সংস্কৃতি, ক্রীড়া ও অর্থনীতিতে সারা দেশের মধ্যে মডেল হিসেবে গড়ে তুলতে চাই। সততা, দক্ষতা, আন্তরিকতা আর শক্তি সামর্থ্য নিয়ে মানুষের জন্য কাজ করে যেতে পারেন সেজন্য সকলের কাছে দোয়া কামনা করেন তিনি।

এ সময় কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সিয়াম রহমান, দপ্তর সম্পাদক মেফতাহুল পান্থ, উপ-প্রচার সম্পাদক বিএম জবল ই রহমত, উপ ত্রান ও দুযোগ বিষয়ক সম্পাদক মামুন আলী, উপ তপ্তর সম্পাদক তানবীর আহসেদ স্বাধীন উপস্থিত ছিলেন। বোদা পৌর সভার এক হাজার পাঁচশত জনের মাঝে কম্বল বিতরণ করা হয়। বিকালে দেবীগঞ্জে পৌরসভার এক হাজার পাঁচশ জনের মাঝে উপহার হিসেবে কম্বল বিতরণ করেন।  এর আগে তারুণ্যে গড়বে পঞ্চগড় এ ব্যানারে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বোদা ও দেবীগঞ্জ উপজেলার ২০ টি ইউনিয়ন সহ দুটি পৌরসভায় উষ্ণ উপহার হিসেবে কম্বল বিতরণ করেন ।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল আলম সাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে পৌর মেয়র আজাহার আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি ইসতিয়াজ হোসেন মির্জা, জেলা ছাত্রলীগের সহসভাপতি আব্দুর রহিম রিপন, বোদা উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান বাবুম আমন্ত্রিত অতিথি হিসেবে জেলা জাসদ সভাপতি এমরান আল আমিন বক্তব্য দেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাবেক ছাত্রলীগ নেতা নূরে আলম সিদ্দিকী তেনজিং।

বিবার্তা/বিপ্লব/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত