অ্যাটেনশন ডেফিসিট ডিসঅর্ডারে ভুগছেন আলিয়া ভাট

| আপডেট :  ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪২  | প্রকাশিত :  ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪২


অ্যাটেনশন ডেফিসিট ডিসঅর্ডারে ভুগছেন আলিয়া ভাট

বিনোদন ডেস্ক


বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিসেবে ইতোমধ্যে বেশ শক্ত জায়গা তৈরি করেছেন আলিয়া ভাট। সম্প্রতি জানা গেলো এক বিরল অসুখে (অ্যাটেনশন ডেফিসিট ডিসঅর্ডার) ভুগছেন প্রতিভাবান এ অভিনেত্রী। বিষয়টি নিজেই জানিয়েছেন তিনি।

আলিয়া জানান, তার এই অসুখে আক্রান্ত সেই ছোট থেকেই। অসুখটির নাম ‘অ্যাটেনশন ডেফিসিট ডিসঅর্ডার’। এই অসুখের উপসর্গ কেমন এবং কীভাবে তাকে ভুগতে হয়, সে বিষয়েও খোলাসা করেন আলিয়া।

তিনি বলেন, এমন কিছু কাজ আছে যা আপনার মনে হবে আপনি সেটা দ্রুত শেষ করতে পারবেন। আমার এডিডি আছে। তাই কোনো কাজে খুব বেশি সময় দিয়ে উঠতে পারি না। ফলে এমন কাজ করতে হয়, যা দ্রুত করা যায়।

এই অসুখের কারণে বিয়ের দিনও আলিয়া তার মেকআপ আর্টিস্টকে কড়া ভাষায় কথা বলেছিলেন বলেও জানান। অভিনেত্রীর কথায়, আমার বিয়ের দিন মেকআপ আর্টিস্ট বলেছিলেন, আলিয়া এবার তোমার আমাকে দুই ঘণ্টা সময় দিতেই হবে। আমি ওকে বলি, আপনি তাহলে কাজটাই হারাবেন। আমার বিয়ের দিন আপনাকে কখনও দুই ঘণ্টা দেব না। কারণ, আমি বিয়েটা উপভোগ করতে চাই।

উল্লেখ্য, আলিয়া ২০২২-এর এপ্রিলে রণবীর কাপুরকে বিয়ে করেন। বর্তমানে তিনি ‘জিগরা’ ছবির কাজ নিয়ে বেশ ব্যস্ত রয়েছেন। হাতে একের পর এক কাজ এখন আলিয়া ভাটের। তারই মাঝে মেয়েকেও দিতে হচ্ছে অনেকটা সময়। তাই নিজের জন্য বিন্দুমাত্র সময় নেই বলে দাবি করেন আলিয়া ভাট।

বিবার্তা/জেএইচ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত