আওয়ামী লীগ নেতাকর্মীদের নামে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ

| আপডেট :  ২২ আগস্ট ২০২৪, ০৮:৪৮  | প্রকাশিত :  ২২ আগস্ট ২০২৪, ০৮:৪৮


আওয়ামী লীগ নেতাকর্মীদের নামে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ

সারাদেশ

গোপালগঞ্জ প্রতিনিধি


গোপালগঞ্জে সেনা বাহিনীর উপর হামলার ঘটনায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীদের নামে
মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

২২ আগস্ট, বৃহস্পতিবার সন্ধ্যায় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে নেতাকর্মীরা। মিছিলটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় চৌরঙ্গীতে গিয়ে শেষ হয়।

এ কর্মসূচিতে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগসহ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

পরে সেখানে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত ঠাকুর হিল্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলিমুজ্জামান বিটু, সদর উপজেলা যুবলীগের সভাপতি জাহেদ মাহমুদ বাপ্পী, যুবলীগ নেতা মোল্যা রনি হোসেন কালু, ছাত্রলীগ সভাপতি নিউটন মোল্যা বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, বর্তমান অন্তর্বর্তীকালীন সরকার এখন মামলাবাজ সরকারে পরিণত হয়েছে। গোপীনাথপুরে বিএনপি জামাতের লোকজন সেনাবাহিনীর গাড়িতে আগুন দিলেও জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৩২’শ জনের নামে প্রহসনের মামলা দায়ের করা হয়েছে। এ মামলা দ্রুত প্রত্যাহার করা না হলে কঠোর আন্দোলন করা হবে বলে হুঁশিয়ারি দেয়া হয়।

প্রসঙ্গত, গত ১০ আগস্ট গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুরে সেনা সদস্যদের উপর হামলার ঘটনায় জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান ও সাধারণ সম্পাদক জি.এম সাহাবউদ্দিন আজমসহ ১০৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৩২’শ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

বিবার্তা/শান্ত/এমজে 

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত