আজ মধ্যরাত থেকে ইজতেমার আশপাশে গণপরিবহন বন্ধ

| আপডেট :  ১০ ফেব্রুয়ারি ২০২৪, ০৩:৩৮  | প্রকাশিত :  ১০ ফেব্রুয়ারি ২০২৪, ০৩:৩৮


আজ মধ্যরাত থেকে ইজতেমার আশপাশে গণপরিবহন বন্ধ

জাতীয়

বিবার্তা প্রতিবেদক


মুসলমানদের অন্যতম জমায়েত বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাত আগামীকাল রবিবার অনুষ্ঠিত হবে। এ উপলক্ষ্যে আইনশৃঙ্খলা পরিস্থিত স্বাভাবিক রাখতে ইজতেমার ময়দান ও এর আশপাশের এলাকায় আজ শনিবার মধ্যরাত থেকে গণপরিবহন বন্ধ থাকবে।

১০ ফেব্রুয়ারি, শনিবার বিশ্ব ইজতেমার ময়দানের উত্তর-পশ্চিম পাশে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অস্থায়ী নিয়ন্ত্রক কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মো. মাহবুব আলম এসব তথ্য জানান।

জিএমপি কমিশনার বলেন, আজ রাত ১২টা থেকে টঙ্গী-কামারপাড়া রোডসহ আশপাশের এলাকার মহাসড়কে যান চলাচল বন্ধ থাকবে। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী থেকে গাজীপুরের ভোগরা বাইপাস পর্যন্ত এবং আবদুল্লাহপুর থেকে আশুলিয়ার বাইপাইল পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ থাকবে।

তিনি আরো বলেন, তাছাড়া ময়মনসিংহ ও গাজীপুরগামী যানবাহনগুলোকে গাবতলী দিয়ে কোনাবাড়ি হয়ে এবং ময়মনসিংহ থেকে ঢাকাগামী যানবাহনগুলোকে ভোগরা বাইপাস দিয়ে ৩০০ ফুট রাস্তা ব্যবহার করে চলাচল করতে বলা হয়েছে। এ সময় এসব সড়ক হয়ে কোনো পণ্যবাহী গাড়ি চলতে দেওয়া হবে না। তবে ইজতেমা সংশ্লিষ্ট সব ধরনের যান চলাচল স্বাভাবিক থাকবে।
 
এসময় তিনি আখেরি মোনাজাত শেষে মুসল্লিদের ভোগান্তি দূর করতে যানবাহনে অতিরিক্ত ভাড়া নিয়ন্ত্রণে কঠোর ব্যবস্থা নেয়ার কথা জানান।

বিবার্তা/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত