আদালতে অঝোরে কাঁদলেন পরীমণি

| আপডেট :  ১০ আগস্ট ২০২১, ০৩:০৯  | প্রকাশিত :  ১০ আগস্ট ২০২১, ০৩:০৯

রাজধানীর বনানী থানায় থানার মাদকের মামলায় চারদিনের রিমান্ড শেষ হয়েছে চিত্রনায়িকা পরীমণির। আজ মঙ্গলবার (১০ আগস্ট) আদালতে হাজির করে দ্বিতীয় দফায় রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালতে এই আবেদনের শুনানি হয়। এসময় কাঠগোড়ায় দাঁড়িয়ে অঝোরে কাঁদেন চিত্রনায়িকা পরীমণি। এসময় বারবার তার আইনজীবীর দিকে তাকিয়ে শুনানি শুনছিলেন আর কাঁদছিলেন।

শুনানি শেষে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমণি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে ফের দুদিন করে রিমান্ডে পাঠায় আদালত। এরপর তাকে বাইরে আনা হলে অপেক্ষমাণ সাংবাদিকদের দেখে ক্ষোভে ফেটে পড়েন তিনি।

আদালত থেকে বের হওয়ার সময় চিৎকার দিয়ে সাংবাদিকদের উদ্দেশ করে বলেন, আপনারা মিডিয়ার লোকরা কি করছেন? আমাকে মিথ্যা মামলা দিয়ে ফাঁসানো হচ্ছে।

এদিকে পরীমণিকে দেখতে আদালতে হাজির হন তার নানা শামসুল হক। আজ মঙ্গলবার ১২টার দিকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণে দেখা যায় তাকে। এসময় শামসুল হকের সঙ্গে কথা বলতে চাইলে সঙ্গে থাকা ব্যক্তিরা জানান, তিনি কোনও কথা বলবেন না।

তবে তাদের একজন দাবি করেন, শামসুল হকের বয়স ১১০ বছর। এই প্রথম তার পরিবারের কোনও সদস্য আদালত প্রাঙ্গণে আসলেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত