আম্বানিপুত্রের বিয়েতে কত সম্মানিতে গাইছেন জাস্টিন বিবার?

| আপডেট :  ০৪ জুলাই ২০২৪, ০৯:০৬  | প্রকাশিত :  ০৪ জুলাই ২০২৪, ০৯:০৬


আম্বানিপুত্রের বিয়েতে কত সম্মানিতে গাইছেন জাস্টিন বিবার?

বিনোদন ডেস্ক


ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টের বিয়ের আনুষ্ঠানিকতা চলেছে বছরজুড়েই।

কখনও গুজরাটের জামনগরে, তো কখনও ইতালিতে জমেছে এই বিয়ের আসর। এবার মুম্বাইয়ে আয়োজন করা হয়েছে এই জুটির বিয়ের শেষ পর্যায়ের অনুষ্ঠান।

এর আগে অনন্ত-রাধিকার প্রাক‌–বিবাহের প্রথম ও দ্বিতীয় অনুষ্ঠানে যেনো রীতিমতো তারার মেলা বসেছিল। এবারও ব্যতিক্রম নয়। বিয়ের শেষ পর্বেও থাকছে বিশ্বের নামিদামি তারকারা।

তাদের মধ্যে জনপ্রিয় মার্কিন পপ গায়ক জাস্টিন বিবার।

ভারতীয় গণমাধ্যমের খবর, আগামী ৫ জুলাই অনন্ত ও রাধিকার বিয়েতে বিশেষ সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আর সেখানেই মঞ্চ মাতাতে প্রস্তত জাস্টিন বিবার।

ইতোমধ্যে পারফর্ম করতে মুম্বাইয়ে পা রেখেছেন এই পপ শিল্পী। আম্বানি পরিবার জাস্টিনকে ১০ মিলিয়ন ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় ৮৩ কোটি টাকা সম্মানি দেবে বলে খবর পাওয়া গেছে। যা আম্বানি পুত্রের বিয়ের আগের অনুষ্ঠানে আসা রিহানা এবং বেয়ন্সের পারিশ্রমিকের চেয়েও বেশি।

এদিকে বিয়ের উৎসবে পারফর্ম করার জন্য অ্যাডেল, ড্রেক এবং লানা ডেল রে-এর মতো বিখ্যাত শিল্পীদের সাথেও আলোচনা চলছে বলে জানা গেছে।

এর আগে মার্চে তাদের জামনগরে অনুষ্ঠিত গ্র্যান্ড প্রি-ওয়েডিং সেলিব্রেশনে পারফর্ম করেছিলেন রিহানা, দিলজিৎ দোসাঞ্জ, শাহরুখ খান, সালমান খান, আমির খান ও অক্ষয় কুমাররা।

আগামী ১২ জুলাই সাত পাকে বাঁধা পড়বেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। তার আগে বুধবার হয়ে গেল রাধিকার গুজরাটি বিয়ের অন্যতম একটি অংশ। এই অনুষ্ঠানেও অংশ নিয়েছেন বলিউড তারকারা। যেখানে হাজির ছিলেন জাহ্নবী কাপুর, শিখর পাহাড়িয়ার।

বিবার্তা/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত