আরএমপি পরিবারের মেধাবী সন্তানদের বৃত্তি প্রদান করলেন পুলিশ কমিশনার

| আপডেট :  ০৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৫  | প্রকাশিত :  ০৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৫


আরএমপি পরিবারের মেধাবী সন্তানদের বৃত্তি প্রদান করলেন পুলিশ কমিশনার

রাজশাহী প্রতিনিধি


ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ বাংলাদেশ এর পক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ পরিবারের মেধাবী সন্তানদের মেধাবৃত্তি প্রদান করেছেন আরএমপি কমিশনার।

৮ এপ্রিল, সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে আরএমপি সদর দপ্তরে মাননীয় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ এর পক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ‘বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি ২০২৪’ সনের ক্রেস্ট, সম্মাননাপত্র ও সম্মানী প্রদান অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আরএমপি কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, বিপিএম।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আরএমপি কমিশনার বলেন, আজকে মাননীয় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ বাংলাদেশ এর পক্ষে যে মেধাবৃত্তি প্রদান করা হলো তা আমাদের সন্তানদের লেখাপড়ার ক্ষেত্রে অনুপ্রাণিত ও উৎসাহিত করবে।

বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, পড়াশোনায় মনোনিবেশ করে সামনের দিকে এগিয়ে যেতে হবে এবং মাদকাসক্ত ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে। ভালো রেজাল্ট করার পাশাপাশি ভালো মানুষ হতে হবে। মানবিক গুণাবলী অর্জন করতে হবে। তিনি আরও বলেন, আজ পুলিশ কর্মকর্তা/কর্মচারীর সন্তানেরা বিভিন্ন পেশায় কর্মক্ষেত্রে সাফল্য ছড়িয়ে দিচ্ছে।

পুলিশ কমিশনার শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবনের সর্বাঙ্গীণ সফলতা কামনা করেন এবং মেধাবী সন্তান ও গর্বিত অভিভাবকদের অভিনন্দন জানান।

এবার ২০২২ সনের জন্য আরএমপি হতে এইচএসসি পরীক্ষার্থী ১৬ জন ও এসএসসি পরীক্ষার্থী ৪১ জনসহ মোট ৫৭ জনকে মেধাবৃত্তি প্রদান করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) জনাব রশীদুল হাসান, পিপিএম ও অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) জনাব মোহাম্মদ হেমায়েতুল ইসলামসহ আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

বিবার্তা/মোস্তাফিজুর/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত