আ স ম ফিরোজসহ ৩৩৬ জনের বিরুদ্ধে মামলা

| আপডেট :  ২৫ আগস্ট ২০২৪, ১১:২৩  | প্রকাশিত :  ২৫ আগস্ট ২০২৪, ১১:২৩


আ স ম ফিরোজসহ ৩৩৬ জনের বিরুদ্ধে মামলা

বিবার্তা প্রতিবেদক


সাবেক চিফ হুইপ আ স ম ফিরোজকে প্রধান আসামি করে পটুয়াখালীর বাউফলের সাবেক উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মেয়রসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ৩৬ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৩০০ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

শনিবার (২৪ আগস্ট) দুপুরে উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক খলিলুর রহমান বাদী হয়ে বাউফল থানায় এ মামলা দায়ের করেন।

বাউফল উপজেলা বিএনপির নেতাকর্মীদের পিটিয়ে ও কুপিয়ে জখম করার ঘটনায় তাদের বিরুদ্ধে এ মামলা করা হয়।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, ১০ জুন ২০২২ সালে সকাল সাড়ে ১০টার দিকে বাউফল সদর ইউনিয়নের গোসিংগা মিয়া বাড়ি সংলগ্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে স্বেচ্ছাসেবক দলের কর্মী সভা চলাকালে উল্লেখিত নামীয় আসামিসহ অজ্ঞাত ২০০-৩০০ জনকে ধারালো অস্ত্রসস্ত্রে সজ্জিত নিয়ে হামলা করে ২০-২৫ নেতাকর্মীকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে এবং সভাস্থলে ভাঙচুর করে। নগদটাকাসহ মালামাল লুট করে।

এ ব্যাপারে মামলার বাদী খলিলুর রহমান বলেন, ঘটনার সময় আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকায় মামলা করতে সাহস পাননি। বর্তমানে অন্তর্বর্তীকালীন সরকার ক্ষমতায় থাকায় মামলা করেছেন।

বাউফল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গায়েন বলেন, মামলা রুজি করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, সাবেক চিফ হুইপ আ স ম ফিরোজকে গত ২৩ আগস্ট ঢাকার মেট্রোপলিটন পুলিশ ভাটারা থানায় দায়েরকৃত একটি মামলায় বনানী থেকে গ্রেফতার করে। বর্তমানে তিনি সাত দিনের রিমান্ডে আছেন।

বিবার্তা/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত