ইজিবাইকের সিরিয়াল দেয়াকে কেন্দ্র করে বাড়িঘর ভাংচুর-লুটপাট নড়াইল প্রতিনিধি

| আপডেট :  ২০ এপ্রিল ২০২৪, ০১:০৫  | প্রকাশিত :  ২০ এপ্রিল ২০২৪, ০১:০৫


ইজিবাইকের সিরিয়াল দেয়াকে কেন্দ্র করে বাড়িঘর ভাংচুর-লুটপাট নড়াইল প্রতিনিধি

সারাদেশ


নড়াইলের নড়াগাতী থানার পহরডাঙ্গা ইউনিয়নের বাগুডাঙ্গা গ্রামে ইজিবাইকের সিরিয়াল দেওয়াকে কেন্দ্র করে হেলাল কাজীর সাথে একই গ্রামের মহিদুল সিকদারের কথা কাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে সিকদার আমিরুল ইসলামের গ্রুপের ৬টি বাড়ি ঘর ভাঙচুর ও ব্যাপক লুটপাটের অভিযোগ উঠেছে প্রতিপক্ষ কাজী গ্রুপের বিরুদ্ধে।

মামলা কপি সূত্রে জানা গেছে, ১২ এপ্রিল বিকাল সাড়ে ৫টার দিকে ইজি বাইকের সিরিয়াল দেয়াকে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে কথা কাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে কাজী গ্রুপের আরিফ সিকদার, হেলাল কাজী, নান্টু কাজীর নেতৃত্বে ১০/১২ জন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে নুর আহম্মেদসহ মহিদুল সিকদার, আমিনুর সিকদার শওকত সিকদার ও সিকদার নাজির আহমেদের বাড়িতে ঢুকে ব্যাপক ভাঙচুর করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। প্রায় ২৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে পরিবার গুলির ।

এ বিষয়ে অভিযুক্ত আরিফ সিকদার বলেন, তারা নিজেরা ঘটনা ঘটিয়ে আমাদের ওপর দায় চাপিয়ে রাজনৈতিক ফায়দা হাসিলের অপচেষ্টা করছে। তাদের আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট।

এ ব্যাপারে নড়াগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিবার্তা/শরিফুল/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত