ইমরান খানের দলের পতাকা নিয়ে তর্ক, বাবার গুলিতে ছেলে খুন

| আপডেট :  ২৩ জানুয়ারি ২০২৪, ১০:২৯  | প্রকাশিত :  ২৩ জানুয়ারি ২০২৪, ১০:২৯


ইমরান খানের দলের পতাকা নিয়ে তর্ক, বাবার গুলিতে ছেলে খুন

আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক


পাকিস্তানের সাধারণ নির্বাচনের আগে কোন রাজনৈতিক দলের পতাকা প্রদর্শন করতে হবে তা নিয়ে মতানৈক্যের জেরে সন্তানকে হত্যা করেছেন এক পিতা।

মঙ্গলবার স্থানীয় পুলিশের বরাত দিয়ে এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে এএফপি।

প্রতিবেদনে বলা হয়েছে, ছেলেটি কাতারে কাজ করতেন। সেখান থেকে ফিরে খাইবারপাখতুনখোয়া প্রদেশের পেশোয়ারের উপকণ্ঠে পারিবারিক বাড়িতে সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের পতাকা উত্তোলন করেন তিনি। তখন থেকেই বাবার সঙ্গে তাঁর তর্ক শুরু হয়।

জেলা পুলিশ কর্মকর্তা নাসির ফরিদের উদ্ধৃতি দিয়ে এএফপি বলেছে, বাবা তার ছেলেকে বাড়িতে পিটিআইয়ের পতাকা উত্তোলন করতে নিষেধ করেছিলেন। কিন্তু ছেলে তা নামাতে এবং পিটিআই ত্যাগ করতে অস্বীকার করেছিলেন। পরে তর্ক বাড়তে থাকে। রাগের মাথায় বাবা তার ৩১ বছর বয়সী ছেলেকে পিস্তল দিয়ে গুলি করে বাড়ি থেকে পালিয়ে যান।

গণমাধ্যমটি জানিয়েছে, হাসপাতালে নেওয়ার পথে ছেলের মৃত্যু হয়। পুলিশ অভিযুক্ত বাবাকে খুঁজছে, যিনি জাতীয়তাবাদী আওয়ামী ন্যাশনাল পার্টির সঙ্গে যুক্ত এবং এর আগে দলটির পতাকা প্রদর্শন করেছেন।

এএফপির তথ্য অনুসারে, ৮ ফেব্রুয়ারি পাকিস্তানে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।

দেশটিতে প্রায়ই সহিংসতার কারণে নির্বাচন ক্ষতিগ্রস্ত হয়। সেখানে প্রার্থীরা বোমা হামলা এবং বন্দুক হামলার লক্ষ্যবস্তু হয়।

বিবার্তা/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত