ঈশ্বরদীতে সেচ্ছাসেবক দলের সভাপতিসহ নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

| আপডেট :  ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪২  | প্রকাশিত :  ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪২


ঈশ্বরদীতে সেচ্ছাসেবক দলের সভাপতিসহ নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

সারাদেশ

পাবনা প্রতিনিধি


পাবনায় ঈশ্বরদী উপজেলা দাশুড়িয়া ইউনিয়ন সেচ্ছাসেবক দলের সভাপতি মো. সোহেল খাঁন, সহসভাপতি দেওয়ান রনি, সদস্য জামিরুল ইসলাম ও আশিকুর রহমানের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে দাশুড়িয়া ইউনিয়ন বিএনপিসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

২৯ সেপ্টেম্বর, রবিবার বিকালে পাবনা-ঈশ্বরদী মহাসড়কে দাশুড়িয়া গোল চত্বর থেকে এই বিক্ষোভ মিছিলটি বের করা হয়।

মিছিলটি দাশুড়িয়া বাজার ও কলেজ এলাকা হয়ে পুনরায় গোলচত্বরে গিয়ে পথ সভা করেন নেতাকর্মীরা।

পথসভায় বক্তারা বলেন, স্থানীয় কিছু নামধারী সন্ত্রাসী যারা বিএনপির নাম ভাঙ্গিয়ে দাশুড়িয়া বাজার এলাকাতে দখলসহ নানা অপকর্মী করছেন। আমরা যারা প্রকৃত দলের সাথে রয়েছি তারা দলের নেতাকর্মীদের নির্দেশে এই সকল সন্ত্রাসীদের অপকর্মে বাধাপ্রদান ও প্রতিবাদ করলে তারা পরিকল্পিত ভাবে আমাদের উপরে হামলা করেন। এই সকল সন্ত্রাসীরা এলাকায় সাধারন মানুষদের ভয়ভীতি দেখিয়ে ত্রাসের রাজত্ব কায়েম করতে চাইছে। আমরা যারা দলের আদর্শ ধারন করি তারা এই সকল সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রশাসনকে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণের অনুরোধ করছি । একই সাথে এই সকল নামধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ না করা হলে এলাকার সাধারণ মানুষ ও দলের নেতাকর্মীরা প্রকৃতভাবে শান্তিশৃঙ্খলা বজায়ে রেখে দলের কার্যক্রম পরিচালনা করতে বাধাগ্রস্ত হচ্ছেন। তাই দলের নীতিনির্ধারকদের প্রতি আহবান জানান। যারা দলের নাম ব্যবহার করে বিশেষ করে দাশুড়িয়া বাজার এলাকাসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান নিজেদের নিয়ন্ত্রণে নেয়ার জন্য দখলে মেতে উঠেছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য আহবান জানিয়েছেন।

পথসভায় বক্তব্য রাখেন, সন্ত্রাসী হামলার শিকার দাশুড়িয়া ইউনিয়ন সেচ্ছাসেবক দলের সভাপতি মো. সোহেল খাঁন, সহ-সভাপতি দেওয়ান রনি, উপজেলা বিএনপির সদস্য মো. গাফফার খুনকার, মো. আনোয়ার হোসেন,  মো. শাহীন আলম, মো. জামাল উদ্দিন, কামাল খান, মো. জাহাঙ্গীর আলম প্রমুখ।

বিবার্তা/পলাশ/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত