উত্তরায় অটোরিকশার ধাক্কায় নারীর মৃত্যু

| আপডেট :  ০৭ জুলাই ২০২৪, ০৪:১১  | প্রকাশিত :  ০৭ জুলাই ২০২৪, ০৪:১১


উত্তরায় অটোরিকশার ধাক্কায় নারীর মৃত্যু

রাজধানী

বিবার্তা প্রতিবেদক


রাজধানীর উত্তরা পশ্চিমে ব্যাটারি চালিত অটোরিকশার ধাক্কায় অজ্ঞাতনামা (৭০) এক বৃদ্ধা নারী নিহত হয়েছেন। পেশায় ভিক্ষাবৃত্তি করতেন তিনি (ভিক্ষুক)।

৭ জুলাই, রবিবার সকাল সাড়ে ১১ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে স্থানীয় হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক দুপুর দুইটার দিকে ওই নারীকে মৃত ঘোষণা করেন।

মৃতা বৃদ্ধা নারীকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা রিকশাচালক নুরুন্নবী জানান, সকালে উত্তরা ১২ নম্বর সেক্টর খালপাড়ের সামনে হঠাৎ এই বৃদ্ধা মহিলা রাস্তা পার হওয়ার সময় আমার গাড়ির চাকার নিচে পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালের পর সেখান থেকে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক ওই বৃদ্ধা নারীকে মৃত বলে জানান।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, আজ দুপুরের দিকে উত্তরা থেকে এক রিকশাচালক আহত অবস্থায় এক নারীকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক ওই নারীকে মৃত ঘোষণা করেন। ওই নারীর পরিচয় এখনো জানা যায়নি। তবে মৃত্যুর আগে ওই নারী সে তার নাম নুরজাহান বলে জানিয়েছিলেন। এ ঘটনায় রিকশাচালক নুরুন্নবীকে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পে আটক করা হয়েছে। বিষয়টি উত্তরা পশ্চিম থানাকে অবগত করা হয়েছে।

বিবার্তা/বুলবুল/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত