উত্তর সিটিতে শিক্ষাপ্রতিষ্ঠান খুলতে মতবিনিময় বিকেলে

| আপডেট :  ২৯ জুলাই ২০২৪, ০৩:৪৭  | প্রকাশিত :  ২৯ জুলাই ২০২৪, ০৩:৪৭


উত্তর সিটিতে শিক্ষাপ্রতিষ্ঠান খুলতে মতবিনিময় বিকেলে

সারাদেশ

বিবার্তা প্রতিবেদক


কোটাবিরোধী আন্দোলনে সহিংসতার পর দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। আর শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে মতবিনিময় সভা ডেকেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। এতে ডিএনসিসি এলাকার বিশ্ববিদ্যালয়ের ভিসি ও কলেজের প্রিন্সিপালরা উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

২৯ জুলাই, সোমবার বিকাল ৩টায় গুলশানে ডিএনসিসি নগর ভবনে এ সভায় উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নাহিদ ইজহার খান, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত। সভায় সভাপতিত্ব করবেন উত্তর সিটির মেয়র আতিকুল ইসলাম।

শিক্ষা মন্ত্রণালয় ও সিটি কর্পোরেশন সূত্রে জানা যায়, শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করার নিমিত্তে মতবিনিময় সভায় ডিএনসিসি এলাকার বিশ্ববিদ্যালয়ের ভিসি, কলেজের প্রিন্সিপালরা উপস্থিত থাকবেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা মকবুল হোসাইন জানান, ঢাকা উত্তর সিটি করপোরেশন এলাকায় শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করার লক্ষ্যে শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, আজ (সোমবার) বিকেল ৪টায় গুলশানে ডিএনসিসি নগর ভবনে এ সভা অনুষ্ঠিত হবে। এতে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নাহিদ ইজহার খান, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত। সভায় সভাপতিত্ব করবেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম।  

বিবার্তা/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত