এইচএসসি পরীক্ষা: দৌলতপুর গার্লস কলেজ কেন্দ্রে ৪ শিক্ষককে বহিষ্কার

| আপডেট :  ৩০ জুন ২০২৪, ০৩:৩২  | প্রকাশিত :  ৩০ জুন ২০২৪, ০৩:৩২


এইচএসসি পরীক্ষা: দৌলতপুর গার্লস কলেজ কেন্দ্রে ৪ শিক্ষককে বহিষ্কার

সারাদেশ

কুষ্টিয়া প্রতিনিধি


এইচএসসি পরীক্ষায় কুষ্টিয়ার দৌলতপুর গার্লস কলেজ কেন্দ্রে ৪ জন শিক্ষককে বহিষ্কার করা হয়েছে।

৩০ জুন, রবিবার পরীক্ষা চলাকালে মোবাইল ফোন নিয়ে পরীক্ষা কক্ষে দায়িত্ব পালন করার সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট তাদের দায়িত্ব থেকে অব্যাহতি দেন।

বহিষ্কার বা অব্যাহতি পাওয়া শিক্ষকরা হলেন, আল্লারদর্গা নুরুজ্জামান বিশ্বাস ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক সিরাজুল ইসলাম, বড়গাংদিয়া নাসির উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজের প্রভাষক জাহিদ হোসেন এবং আহসাননগর কারিগরি কলেজের প্রভাষক মামুন অর রশিদ ও মাজহারুল হক।

দৌলতপুর গার্লস কলেজ কেন্দ্রের সচিব অধ্যক্ষ রেজাউল করিম জানান, নিষেধাজ্ঞা সত্ত্বেও মোবাইলফোন নিয়ে এইচএসসি পরীক্ষা কেন্দ্রে দায়িত্ব পালন করার সময় ৪জন শিক্ষকের কাছ থেকে মোবাইলফোন উদ্ধার করে তাদেরকে বহিষ্কারের নির্দেশ দিয়েছেন দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওবায়দুল্লাহ। নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নির্দেশনা মোতাবেক পেয়ে ৪জন শিক্ষককে বহিষ্কার বা তাদের কর্তব্য থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওবায়দুল্লাহ জানান, পরীক্ষা কেন্দ্রে মোবাইলফোন নিয়ে দায়িত্ব পালন করার সময় ৪জন শিক্ষককে তাদের  দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। এইচএসসি বা সমমানের পরীক্ষা রবিবার থেকে শুরু হয়েছে।

বিবার্তা/শরীফুল/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত